বাগেরহাটে পুত্রের আঘাতে পিতার মৃত্যু

হত্যা
ছেলের আঘাতে বাবার মৃত্যু   © প্রতীকী ছবি

বাগেরহাটের শরণখোলা উপজেলায় ছেলে আলাউদ্দিন হালাদার (৩৮) শিল দিয়ে আঘাত করে তাঁর পিতা মতিউর রহমান হাওলাদারকে (৭৫) হত্যা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। 

আজ শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার রায়েন্দা ইউনিয়নের উত্তর রাজাপুর জীবনদুয়ারী গ্রামে এ ঘটনা ঘটে। অভিযুক্ত ছেলে আলাউদ্দিন হাওলাদারকে আটক করেছে পুলিশ।

নিহত মতিউর রহমান হাওলাদার শরণখোলা উপজেলার রায়েন্দা ইউনিয়নের উত্তর রাজাপুর জীবনদুয়ারী গ্রামের বাসিন্দা। মতিউর রহমানের লাশ ময়নাতদন্তের জন্য বাগেরহাট জেলা হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তাঁর ছেলে আলাউদ্দিন হাওলাদার কয়েক বছর আগে থেকে মানসিক প্রতিবন্ধী বলে জানা গেছে।

স্থানীয় লোকজনের বরাত দিয়ে পুলিশ জানায়, শুক্রবার সকালে মানসিক প্রতিবন্ধী ছেলে আলাউদ্দিন হাওলাদার তাঁর বাবার কাছে টাকা চান। টাকা দিতে রাজি না হওয়ায় আলাউদ্দিন তাঁর বাবার ওপর ক্ষুব্ধ হন। একপর্যায়ে রান্না ঘর থেকে মসলা পেষা শিল এনে তাঁর বাবার মাথায়, হাত ও পায়ে আঘাত করেন। এতে ঘটনাস্থালেই মতিউর রহমান মারা যান। খবর পেয়ে আশপাশের লোকজন এসে আলাউদ্দিনকে আটক করে পুলিশে সোপর্দ করেন।

শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইকরাম হোসেন বলেন, নিহত ব্যক্তির মাথা, হাত ও পায়ে আঘাতের চিহ্ন রয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ বাগেরহাট জেলা হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আর অভিযুক্ত আলাউদ্দিনকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।


মন্তব্য