ভ্যানে উঠার সময় পিকআপের ধাক্কায় মা-ছেলের মৃত্যু

সড়ক দুর্ঘটনা
মা-ছেলের লাশ নিয়ে যাচ্ছে পুলিশ  © সংগৃহীত

সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলায় সিমেন্টবাহী একটি পিকআপ ভ্যানের ধাক্কায় মা-ছেলের মৃত্যু হয়েছে। এতে আহত হয়েছেন অপর দুজন। 

আজ বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) সকাল ১০টার দিকে উপজেলার চালা এলাকায় বগুড়া-নগরবাড়ী মহাসড়কে এ ঘটনা ঘটে।

মারা যাওয়া দুজন হলেন—উপজেলার চালা গ্রামের খলিলুর রহমানের স্ত্রী করুণা খাতুন (২৫) ও তাঁর পাঁচ বছরের ছেলে তরিকুল ইসলাম। গুরুতর আহত হয়েছেন করুণা খাতুনের শাশুড়ি সাকেরা খাতুন (৫৫) ও ভ্যানচালক আবদুল জলিল (৫০)। আহত দুজনকে উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, করুণা খাতুন, তাঁর ছেলে তরিকুল ও শাশুড়ি সাকেরা খাতুন চালা এলাকায় একটি ভ্যানে উঠছিলেন। এ সময় সিরাজগঞ্জ থেকে আসা একটি সিমেন্টবাহী পিকআপ ওই ভ্যানটিকে ধাক্কা দেয়। এতে তরিকুল ও করুণা ঘটনাস্থলে মারা যান। স্থানীয় লোকজন আহত সাকেরা খাতুন ও ভ্যানচালক আবদুল জলিলকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বদরুল আলম বলেন, খবর পেয়ে লাশ দুটি উদ্ধার করে থানায় আনা হয়েছে। উল্লাপাড়া পৌরসভার শ্যামলীপাড়া থেকে পিকআপ ভ্যানটি জব্দ করা হয়েছে, তবে চালক পালিয়েছেন। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।


মন্তব্য