গাজীপুরে অতিরিক্ত ডিআইজির বাসায় দুর্ধর্ষ ডাকাতি

সারাদেশ
ডিআইজির বাসায় দুর্ধর্ষ ডাকাতি  © সংগৃহীত

গাজীপুরের শ্রীপুরে উপপুলিশ মহাপরিদর্শকের বাবা আব্দুল বাতেনের বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতরা গৃহকর্তা ও গৃহকত্রীকে অস্ত্রের মুখে জিম্মি করে ঘরের আসবাবপত্র তছনছ করে নগদ টাকা ও স্বর্ণালংকার লুটে নিয়ে গেছে। শনিবার (২৫ ফেব্রুয়ারি) দিবাগত রাত দেড়টায় দিকে উপজেলার মাওনা ইউনিয়নের বেলতলী গ্রামে এ ঘটনা ঘটে।

ডাকাতির শিকার আব্দুল বাতেন সিলেট রেঞ্জের অতিরিক্ত উপপুলিশ মহাপরিদর্শক (এডিশনাল ডিআইজি) আব্দুল জলিলের বাবা।

আব্দুল বাতেন জানান, রাত দেড়টার দিকে বারান্দার গ্রিলের তালা কেটে পাঁচ থেকে সাতজনের একটি ডাকাত দল দেশীয় অস্ত্র নিয়ে বাসায় প্রবেশ করে। এসময় তারা থানা থেকে এসেছে বলে আমার স্ত্রীর গলায় ছুরি ধরে জিম্মি করে। পরে ঘরের ওয়ারড্রব, স্টিলের আলমারির তালা ভেঙে দেড় ভরি স্বর্ণালংকার ও নগদ এক লাখ ১৮ হাজার টাকাসহ মূল্যবান মালামাল লুটে নেয়। তারা ঘরে থাকা (এডিশনাল ডিআইজি) আব্দুল জলিলের দুই সেট টিউনিকও (ইউনিফর্ম) লুটে নেয়।

তিনি আরও জানান, তারা প্রায় পৌনে এক ঘণ্টা অবস্থান করে তিনটি ঘরের আসবাবপত্র তছনছ করে। চলে যাওয়ার সময় বলে আমরা পাশের বাড়িতেও ডাকাতি করব। কোনো ধরনের চিৎকার বা কান্নাকাটি করলে খবর আছে।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মনিরুজ্জামান জানান, খবর পেয়ে রাতেই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ডাকাতদের ধরতে অভিযান চলমান রয়েছে। আশা করছি, খুব দ্রুত সময়ের মধ্যে আমরা মালামাল উদ্ধারসহ জড়িতদের গ্রেপ্তার করতে সক্ষম হব।


মন্তব্য


সর্বশেষ সংবাদ