দক্ষিণ আফ্রিকায় সড়ক দুর্ঘটনায় নিহতদের লাশ ফেনীর নিজ নিজ এলাকায় দাফন

ফেনী
নিহতদের জানাযা অনুষ্ঠানে  © টিবিএম ফটো

দক্ষিণ আফ্রিকায় সড়ক দুর্ঘটনায় নিহতদের মধ্যে চারজনের লাশ দাফন সম্পন্ন হয়েছে ফেনীর নিজ নিজ গ্ৰামের বাড়িতে৷ সকালে নিহতদের নিজ গ্রামে জানাযা শেষে দাফন কারা হয়৷

গতকাল বৃহস্পতিবার বিকেলে এমিরেটস এয়ারলাইনসের একটি ফ্লাইটে দেশে আনা হয় চার জনের মৃত দেহ৷ তারা হলেন আবুল হোসেন (৪৫), তাঁর ছেলে নাদিম হোসেন (১০), রাজু আহমেদ (৩৪), ইসমাইল হোসেন (৩৮) ও মোস্তফা কামাল (৪০)। নিহত ব্যক্তিদের সবার বাড়ি ফেনী জেলার বিভিন্ন উপজেলায়।

সকাল ৯টায় দাগনভূঁইয়া উপজেলার মাতুভূঁঞা ইউনিয়নের মমারিজপুর গ্রামের মোহাম্মদ রাজু জানাযা করিমুল্লাহ হাইস্কুল মাঠে সকাল ৯টায় অনুষ্ঠিত হয়। একই উপজেলার জয়লস্কর ইউনিয়নের দক্ষিণ নেয়াজপুর গ্রামের মোঃ মোস্তফা কামাল জানাযা নিয়াজপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে সকাল সাড়ে দশটায় অনুষ্ঠিত হয়।

ফেনী

ফেনী সদর উপজেলার পাঁছগাছিয়ার ইসমাইলের লাশ সকাল দশটায় তার নিজ বাড়ির সামনে জানাযা শেষে দাফন করা হয়। এছাড়াও সোনাগাজী উপজেলার চর মজলিশপুর গ্রামের আবুল হোসেনের লাশ দাফন করা হলেও ১০ বছরের শিশু নাদিমের লাশ দক্ষিণ আফ্রিকায় দাফন করা হয়েছে।

উল্লেখ্য, গত ২৪ ফেব্রুয়ারি স্থানীয় সময় ভোররাতে দক্ষিণ আফ্রিকার ওয়েস্টার্ন কেপ প্রদেশের লোকানকায় সড়ক দুর্ঘটনায় ১০ বছরের এক শিশুসহ ৬ বাংলাদেশি নিহত হন। ওই বাংলাদেশিদের বহনকারী একটি প্রাইভেট কার ওয়েস্টার্ন কেপ থেকে কেপটাউন বিমানবন্দরে যাচ্ছিল। দুর্ঘটনার পর ঘটনাস্থলেই নিহত হয় পাঁচ জন। পরে চিকিৎসাধীন অবস্থায় আনিসুল হক নামে আরও একজন মারা যায়। তার বাড়ি ফেনীর দাগনভূঁইয়ায়। তার লাশ দেশে নিয়ে আনার প্রক্রিয়া চলছে।


মন্তব্য


সর্বশেষ সংবাদ