শিবচরে দিনদুপুরে ২ বাড়িতে দুধর্ষ চুরি

শিবচর
  © টিবিএম ফটো

শিবচরে সোমবার দুপুরে দুটি বাড়িতে চুরির ঘটনা ঘটেছে। এসময় চোরচক্র ঘরে থাকা নগদ টাকা ও স্বর্ণালঙ্কার চুরি করে নিয়ে যায়।

সোমবার বেলা ১২ টার দিকে পৌরসভার পান্নু খানের বাড়ির তৃতীয় তলার ভাড়াটিয়া বাইতুল আল মামুর সিনিয়র মাদ্রাসার অধক্ষ্য আঃ মুক্তাদির ফ্লাট  এবং একই এলাকার এমদাদ হোসেন মোল্লার দ্বিতীয় তলা ভবনের ফ্লাটে এই চুরির ঘটনা ঘটেছে। চোরচক্র বাড়ির প্রধান দরজার তালা কৌশলে ভেঙ্গে ঘরের ভিতরে প্রবেশ  করে নগদ অর্থ ও স্বর্ণালংকার চুরি করে নিয়ে যায়। 
 
এসময়  পান্নু খানের বাড়ির ভাড়াটিয়া আঃ মুক্তাদির বাসা থেকে নগদ ৩২ হাজার টাকা ও ৬ ভরি স্বর্ণালংকার এবং এমদাদ মোল্লার বাড়িতে ঢুকে নগদ এক লক্ষ টাকা ও ২ভরি স্বর্ণালংকার নিয়ে যায়।  

ভুক্তভোগী আঃ মুক্তাদির জানান, সকাল ৭টায় আমি বাসা থেকে বের হই। পরে ১১টার দিকে আমার বাড়ির মালিক পান্নু খান আমাকে ফোন করে বাড়িতে চুরি হওয়ার সংবাদ দেয়। আমি বাসায় এসে দেখি আমার ঘরের আলমারি খোলা। বিছানার কাপড়চোপড় এলোমেলো। চোরচক্র আমার নগদ ৩২হাজার টাকা ও ৬ভরি স্বর্ণালংকার চুরি করে নিয়ে যায়।
 
আরেক ভুক্তভোগী এমদাদ মোল্লা জানান,খবর পেয়ে সাড়ে ১১ টার দিকে এসে দেখি বাসার সব কিছু এলোমেলো। প্রায় ১লক্ষ টাকা ও ২ ভরি স্বর্ণাংলকার চুরি করে নিয়ে গেছে।

শিবচর থানা অফিসার ইনচার্জ মো: আনোয়ার হোসেন জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। দুটি বাড়িতে চুরির ঘটনা ঘটেছে। ঘটনায় জড়িত ওই চোরচক্রকে ধরতে পুলিশ কাজ করছে।


মন্তব্য