উখিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় বাচ্চাসহ নিহত ৩, আহত-২

কক্সবাজার
  © মোমেন্টস ফটো

কক্সবাজারের উখিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে তিনজন। আহত হয়েছে আরো দুইজন। দুটি ঘটনাই পৃথকভাবে কক্সবাজার-টেকনাফ মহাসড়কের উখিয়ার বালুখালী টিভি টাওয়ার সংলগ্ন ঘটেছে।

বুধবার (১৫ মার্চ) ৮ টার দিকে উখিয়ার টিভি টাওয়ার সংলগ্ন ঢালুতে পিক আপের সাথে টেকনাফমুখী গ্যাস বুঝায় করা ট্রাকের মুখোমুখি সংঘর্ষে সড়ক দুর্ঘটনা ঘটেছে। এ ঘটনায় নিহত হয়েছে একজন। আহত দুইজন।

নিহত ব্যাক্তি হলেন পালংখালী ইউনিয়নের থাইংখালীর ৫নং ওয়ার্ড়ের আশার পাড়া গ্রামের মৃত আবুল কাশেম ও মমতাজ বেগমের ছেলে ফারদিন রাফি (২৫)। মৃত ফারদিন রাফি ছিল সাত ভাইয়ের মধ্যে ৬ষ্ঠ তম। আহতদের স্থানীয়দের সহযোগীতায় আশংকাজনক অবস্থায় কুতুপালং এমএসএফ হাসপাতালে প্রেরন করা হয়েছে।

অপরদিকে একই স্থানে এম্বুলেন্স উল্টে একদিনের বাচ্চাসহ ২জন নিহত হয়েছে, নিহতের পরিচয় এখনো সম্ভব হয়নি। তবে নিহত দুজনই রোহিঙ্গা বলে নিশ্চিত করেছেন উখিয়া শাহপুরী হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ সাইফুল ইসলাম।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে, ট্রাক-পিকআপ মুখোমুখি সংঘর্ষের আধঘন্টার ব্যবধানে একই স্থানে এম্বুলেন্স উল্টে এক যুবক ও ১ দিন বয়সের বাচ্চা নিহত হয়েছে। এম্বুলেন্স উল্টে নিহত যুবক ও বাচ্চাটি রোহিঙ্গা বলে জানিয়েছে স্থানীয়রা।

উখিয়া শাহপুরী হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ সাইফুল ইসলাম বলেন, টেকনাফমুখী গ্যাস বুঝায় করা ট্রাকের মুখোমুখি সংঘর্ষে সড়ক দুর্ঘটনা ঘটেছে। এ ঘটনায় নিহত হয়েছে একজন। আধঘন্টার ব্যবধানে একই স্থানে এম্বুলেন্স উল্টে এক যুবক ও ১ দিন বয়সের বাচ্চা নিহত হয়েছে। যুবক ও বাচ্চাটি হলো রোহিঙ্গা।


মন্তব্য