তারাগঞ্জে উপজেলা মডেল মসজিদ ও সাংস্কৃতিক কেন্দ্র উদ্বোধন

রংপুর
উদ্বোধনী অনুষ্ঠানের একাংশ  © মোমেন্টস ফটো

রংপুরে তারাগঞ্জে উপজেলা পরিষদ চত্বরে উপজেলা মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার (১৬ মার্চ ) বেলা ১১টায় তারাগঞ্জ উপজেলা চত্বরে প্রধানমন্ত্রী গণভবন থেকে ভার্চ্যুয়ালি এই মডেল মসজিদ উদ্বোধন করা হয়। 

উদ্বোধনী অনুষ্ঠানে স্থানীয়ভাবে উপস্থিত ছিলেন রংপুর -২ (তারাগঞ্জ বদরগঞ্জ ) আসনের এমপি আবুল কালাম মোঃ আহসানুল হক চৌধুরী চৌধুরী ডিউক , উপজেলা পরিষদ চেয়ারম্যান আনিছুর রহমান লিটন, উপজেলা নির্বাহী অফিসার রাসেল মিয়া, সহকারী কমিশনার (ভূমি) ফরিদা সুলতানা , উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ সদস্য আলহাজ্ব আতিয়ার রহমান, সাধারণ সম্পাদক হারুন -অর -রশিদ বাবুল , তারাগঞ্জ থানার ওসি মোস্তাফিজুর রহমান , উপজেলা ভাইস চেয়ারম্যান বায়েজিদ বোস্তামী, মহিলা ভাইস চেয়ারম্যান সাবিনা ইয়াসমিন, ইউপি চেয়ারম্যান আফজালুল হক সরকার, রবিউল ইসলাম রাসেল , ইদ্রিস উদ্দিন , বাবু কুমারেশ রায় , আল ইবাদত হোসেন পাইলট , সহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী , বিভিন্ন রাজনৈতিক দলের অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা, বিভিন্ন মসজিদের ইমাম- মুয়াজ্জিন, সুধী সমাজ, সাংবাদিক ও এলাকাবাসী প্রমুখ। 

এমপি ডিউক চৌধুরী বলেন, উপজেলা পরিষদ চত্বরে নির্মাণ করা হয়েছে অত্যাধুনিক তিনতলা বিশিষ্ট দৃষ্টিনন্দন মডেল মসজিদ। এই মডেল মসজিদ প্রায় ১৩ কোটি টাকা ব্যয়ে নির্মাণ করা হয়েছে। এই মসজিদে একসঙ্গে ৯০০ মুসল্লি নামাজ আদায় করতে পারবেন। এখানে নারী ও প্রতিবন্ধীদের জন্য নামাজ এবং ওযুর পৃথক ব্যবস্থা রয়েছে।


মন্তব্য