গলাচিপায় ছোট ভাইয়ের লাঠির আঘাতে প্রাণ হারালো বড় ভাই

গলাচিপা
  © টিবিএম ফটো

জমির মাটি কাটা নিয়ে কথা কাটাকাটির জেরে ছোট ভাই আল আমিন প্যাদার লাঠির আঘাতে নিহত হয়েছেন বড় ভাই বাবুল প্যাদা। পটুয়াখালীর গলাচিপা উপজেলার চরবিশ্বাস ইউনিয়নের চরআগস্তি গ্রামে বৃহস্পতিবার সকাল সাড়ে নয়টার দিকে এ ঘটনা ঘটেছে। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে।

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, নিহতের বাবা চন্দন প্যাদার ছেলেদের মধ্যে জমিজমার ভাগ বাটোয়ারা নিয়ে অনেকদিন ধরে ঝগড়া বিবাদ চলে আসছে। স্থানীয় পর্যায়ে এনিয়ে বহুবার সালিশ বৈঠক হয়েছে। কিন্তু বিরোধের নিষ্পত্তি হয়নি। ঘটনার সময়ে বাবুল প্যাদা (৫০) বিরোধীয় জমিতে মাটি কাটতে নামে। এ সময় আল আমিন প্যাদাসহ (৩৫) ও তার পরিবারের লোকজন বাবুল প্যাদাকে মাটি কাটতে বাধা দেয়। এনিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে আল আমিন প্যাদা তার বড় ভাই বাবুল প্যাদাকে লাঠি দিয়ে মাথায় আঘাত করে।

মুমূর্ষু অবস্থায় বাবুল প্যাদাকে গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হলে চিকিৎসকরা জানান, হাসপাতালে নিয়ে আসার আগেই তার মৃত্যু হয়েছে। গলাচিপা থানার অফিসার ইনচার্জ শোনিত কুমার গায়েন জানান, নিহতে লাশ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। 


মন্তব্য


সর্বশেষ সংবাদ