পরকীয়ার অভিযোগ এনে নারীকে প্রকাশ্যে বেত্রাঘাত, গ্রেফতার ৪

হবিগঞ্জ
  © সংগৃহীত

হবিগঞ্জের চুনারুঘাটে বিবাহবহির্ভূত সম্পর্কের অভিযোগ তুলে শালিস বৈঠকে এক গৃহবধূকে বেত্রাঘাত করা হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত চার জনকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতাররা হলেন– উপজেলার আলীনগর গ্রামের হাফেজ মো. নুরুল ইসলাম (৩৫), বড়জুম গ্রামের বায়েজিদ হোসেন (৭০), আতিক উল্লা (৫০) ও মো. তৈয়ব আলী (৬৮)।

চুনারুঘাট থানার ওসি মো. রাশেদুল হক জানান, শুক্রবার (৭ এপ্রিল) রাতে তাদের গ্রেফতার করা হয়। 

পুলিশ জানায়, চুনারুঘাটের একটি গ্রামে এক প্রবাসীর স্ত্রীর বিরুদ্ধে বিবাহবহির্ভূত সম্পর্কের অভিযোগ তুলে সালিশের আয়োজন করা হয়। সালিশ বৈঠকের সিদ্ধান্ত অনুযায়ী, ৪ এপ্রিল রাতে ওই গ্রামের একটি বাড়ির উঠানে ওই নারীকে বেত্রাঘাত করা হয়।

পরে ওই নারী চুনারুঘাট থানায় ১৭ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরও কয়েকজনকে আসামি করে একটি মামলা করেন। পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত চার জনকে গ্রেফতার করেছে।

মামলায় ওই নারী অভিযোগ করেন, ‘বিবাহবহির্ভূত সম্পর্কের নাটক তৈরি করে শাস্তি হিসেবে তাকে ৮২টি বেত্রাঘাত ও ৮০টি পাথর নিক্ষেপ করা হয়েছে।’  

ওসি মো. রাশেদুল হক জানান, ওই নারীর শরীরে বেত্রাঘাত করার প্রমাণ পাওয়া গেছে। তবে পাথর নিক্ষেপ করা হয়েছে কিনা কিংবা মোট কয়টি বেত্রাঘাত করা হয়েছে; তা জানা যায়নি। এ ঘটনায় চার জনকে গ্রেফতার করা হয়েছে, বাকিদের গ্রেফতারে অভিযান চলছে।

 


মন্তব্য