ফেনীতে কৃষক লীগের ৫১ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

কৃষক লীগ
অনুষ্ঠানে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধ নিবেদন  © টিবিএম ফটো

ফেনীতে নানান আয়োজনে কৃষক লীগের ৫১তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছে ফেনী জেলা কৃষক লীগ।

এ উপলক্ষে বুধবার (১৯ এপ্রিল) সকালে জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আশরাফুল আলম গিটারের নেতৃত্বে ফেনী পৌরসভা চত্বর থেকে মিছিল বের হয়। মিছিল শেষে শহরের পুরাতন কারাগারের বিপরীতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়। 

এসময় উপস্থিত ছিলেন- জেলা কৃষক লীগের সভাপতি এবিএম সেলিম, পৌর কৃষক লীগের সভাপতি আবদুল হালিম, সাধারণ সম্পাদক আবুল বাশার, সদর উপজেলা কৃষক লীগের সভাপতি মুজিবুর রহমান ভুলু, সাধারণ সম্পাদক ফারুক হোসেন মৃদাসহ জেলা উপজেলা ও পৌর নেতৃবৃন্দ।

জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আশরাফুল আলম গিটার বলেন, আগামী জাতীয় নির্বাচনে কৃষক লীগের নেতাকর্মী কঠোর ভূমিকা রাখবেন। এখন থেকে সবাই ঐক্য হয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারও নির্বাচিত করতে হবে। বিএনপি- জামায়াত ও বহির্ভূত যারা ষড়যন্ত্র করে যাচ্ছে, তাদের বিরুদ্ধে সকলই সজাক থাকার আহ্বান জানান তিনি। 

তিনি আরও বলেন, কোনো অপশক্তি সামনে আসলে কৃষক লীগের নেতাকর্মী শক্ত হাতে প্রতিহত করবে। এবং দলকে আরও সুসংগঠিত করার লক্ষে কাজের অগ্রগতি বাড়াতে হবে। শেষে বঙ্গবন্ধুর প্রতিকৃতির সামনে আগামী নির্বাচনে সকলই ঐক্য থাকতে শপথ নিয়েছেন নেতাকর্মীরা।


মন্তব্য