নোয়াখালীতে আওয়ামী লীগ নেতাকর্মীদের মাঝে ঈদ উপহার প্রদান করলেন এড. শিহাব উদ্দিন শাহীন 

ঈদ
  © টিবিএম ফটো

নোয়াখালী সদর উপজেলার ১৩টি ইউনিয়নের আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মীদের মাঝে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা বাস্তবায়নে ব্যক্তিগত তহবিল থেকে ঈদ উপহার বিতরণ করেছেন নোয়াখালী-৪ (সদর-সুবর্ণচর) আসনে দলীয় মনোনয়ন প্রত্যাশী, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি এডভোকেট শিহাব উদ্দিন শাহিন।

বৃহস্পতিবার (২০ এপ্রিল) বিকেলে জেলা শহরের সুলতান কলোনীস্থ চেয়ারম্যান পার্কে নেতাকর্মীদের হাতে এই ঈদ উপহার স্বরুপ পাঞ্জাবী, শার্ট ও নগদ টাকা তুলে দেন এডভোকেট শিহাব উদ্দিন। একই দিন সকালে তিনি গরীব, অসহায় মানুষের মাঝে শাড়ি, লুঙ্গী বিতরণ করেন।

এসময় সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবদুজ জাহের, সাধারণ সম্পাদক এডভোকেট আতাউর রহমান নাছের, উপজেলা আওয়ামী লীগ নেতা গোলাম হোসেন বাবলুসহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদকগণ উপস্থিত ছিলেন।

জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি এডভোকেট শিহাব উদ্দিন শাহিন বলেন, আমার চাচা জাতীয় নেতা মরহুম আবদুল মালেক উকিলের সময়কাল থেকেই আমরা পারিবারিকভাবে ঈদ, ধর্মীয় আচার-অনুষ্ঠান ও বিভিন্ন র্দুযোগে দলীয় নেতাকর্মী এবং গরীব-অসহায় মানুষের মাঝে সহযোগিতা নিয়ে পাশে থেকে এসেছি। এখনো সেই ধারাবাহিকতা অব্যাহত রয়েছে। এবার পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে আমাদের মাতৃতুল্য নেত্রী শেখ হাসিনার নির্দেশে সদর উপজেলার প্রত্যেক ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীদের মাঝে ঈদ উপহার স্বরুপ পাঞ্জাবী, শার্ট ও নগদ টাকা বিতরণ করেছি। একইভাবে জেলার সুবর্ণচরেও দলীয় নেতাকর্মীদের মাঝে পাঞ্জাবী, শার্ট ও নগদ টাকা বিতরণ করা হবে


মন্তব্য