ঈদের আনন্দ ভাগাভাগি করতে গিয়ে সড়ক দূর্ঘটনায় ফটিকছড়ির মাসুদ নামে এক কিশোর নিহত

ফটিকছড়ি
  © ফাইল ছবি

খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলায় বোনের বাড়িতে ঈদের আনন্দ ভাগাভাগি করতে আসার পথে সিএনজি ও মাহেন্দ্রুর সংঘর্ষে  মাসুদ(১৭) নামে ফটিকছড়ির এক কিশোর নিহত। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৫ জন। এদের মধ্যে ২ জনকে চমেক হাসপাতালে পাঠানো হয়েছে।

এতে সিএনজি যাত্রী মো. মাসুদ(১৭), তাসনুফা আলম(১৪), রুমি আক্তার(১৭), আনাস(৯), রিতু আক্তার(১৮) ও এনায়েত ইসলাম(১৮) আহত হয়। আহতরা  ফটিকছড়ি উপজেলার রোসাংগিরি এলাকার ওহিদুল আলম ও খোরশেদ আলম পরিবারের সন্তানাদি।

মঙ্গলবার (২৫ এপ্রিল) দুপুর সাড়ে ১২টার দিকে খাগড়াছড়ি-চট্টগ্রাম সড়কে মানিকছড়ি উপজেলার গোদারপাড় মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন সংলগ্ন সড়কে মানিকছড়িগামী সিএনজি ও চট্টগ্রামগামী মাহেন্দ্রু পিক-আপের সংঘর্ষ এই ঘটনা ঘটে।

স্থানীয় মানুষজন ও পুলিশ দ্রুত ছুটে গিয়ে আহতদের মানিকছড়ি হাসপাতালে নিয়ে আসেন। এ সময় কর্তব্যরত চিকিৎসক ডা. মহি উদ্দীন মো. মাসুদ(১৭)কে মৃত ঘোষণা করেন। সে রোসাংগিরি এলাকার ওহিদুল আলমের ছেলে।

কর্তব্যরত চিকিৎসক মো. মহি উদ্দীন বলেন, সড়ক দুর্ঘটনায় আহতের মধ্যে মো. মাসুদ হাসপাতালে আনার আগেই মৃত্যুবরণ করেছে। গুরুতর আহত রিতু আক্তার ও এনায়েত ইসলামকে চমেক হাসপাতালে পাঠানো হয়। আহত অন্যদের হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হ


মন্তব্য