অটোরিকশাকে বাসের ধাক্কা, দুই স্কুলছাত্রীসহ নিহত ৪

সড়ক দুর্ঘটনা
  © সংগৃহীত

টাঙ্গাইলের ধনবাড়ীতে ব্যাটারিচালিত অটোরিকশাকে বাসের ধাক্কায় দুই স্কুলছাত্রীসহ চার জন নিহত হয়েছেন। রবিবার (৩০ এপ্রিল) দুপুর পৌনে ১টার দিকে টাঙ্গাইল-জামালপুর সড়কের উপজেলার বাঘিল বাজার এলাকায় এই দুর্ঘটনা ঘটে। ঘটনার পর বিক্ষুব্ধ জনতা প্রায় এক ঘণ্টা সড়ক অবরোধ করে রাখে। পরে উপজেলা প্রশাসনের হস্তক্ষেপে সড়কটি স্বাভাবিক করা হয়।

নিহতরা হলেন- উপজেলার বাইঘাট উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্রী ও বাঘিল গ্রামের কালাম মিয়ার মেয়ে রশনি আক্তার ও একই গ্রামের জয়নাল মিয়ার মেয়ে বিথি আক্তার, ব্যাটারিচালিত অটোরিকশার চালক উপজেলার নরিল্লাহ গ্রামের নিয়ত আলীর ছেলে হামিদ মিয়া (৬৫) ও গোপালপুর উপজেলার হাদিরা গ্রামের জালাল মিয়ার ছেলে মোস্তফা মিয়া (৫২)।

মধুপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার ফারজানা আফরোজ জেমি জানান, জামালপুর থেকে ঢাকাগামী এসটি এক্সপ্রেস পরিবহনের একটি বাস দ্রুতগতিতে যাচ্ছিল। ঘটনাস্থলে পৌঁছালে বাসটি ব্যাটারিচালিত অটোরিকশাকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে অটোরিকশার চালকসহ চার যাত্রী নিহত হন। বাসটি জব্দ করা হয়েছে। চার জনের মধ্যে দুই স্কুলছাত্রীর লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। আর বাকি দুই জনের লাশ ময়নাতদন্ত শেষে তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

ধনবাড়ী উপজেলা নির্বাহী অফিসার আসলাম হোসাইন জানান, ঘটনাস্থলে দুইজন ও হাসপাতালে নেওয়ার পথে আরও দুইজন মারা যান। এ ঘটনায় আরও তিন জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। আহতদের উদ্ধার করে স্থানীয়রা প্রথমে মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠান। সেখানে তাদের অবস্থা আশঙ্কাজনক হলে ময়মনসিংহ মেডিক্যাল কলেজে হাসপাতালে হস্তান্তর করা হয়।


মন্তব্য