মতলব উত্তরে পূর্ব শত্রতার জের ধরে হামলায় আহত ৪

আহত
আহতরা  © টিবিএম ফটো

চাঁদপুরের মতলব উত্তর প্রতিপক্ষের হামলায় ৪ জন আহত হয়েছে। রবিবার ৩০ এপ্রিল সকালে উপজেলার এখলাছপুর ইউনিয়নের এখলাছপুর কালীতলা কামাল ঢালীর বাড়ির সামনে এ ঘটনা ঘটেছে ।

আহতরা হলেন, এখলাছপুর গ্রামের মৃত খালেক হাওলাদারের ছেলে -কামাল হোসেন হাওলাদার (৫৫), স্ত্রী মানছুরা বেগম (৫০), তার ছেলে মো. মাহফুজ হাওলাদার (২৮) ও আব্দুর রব প্রধানের ছেলে ওসমান গনি (৩৫)।

এ ঘটনায় মো. মাহফুজ হাওলাদার বাদী হয়ে মতলব থানায় একটি অভিযোগ দায়ের করেন। বিবাদীরা হলো-একই গ্রামের মৃত বশির উদ্দিন মল্লিকের ছেলে গোলাম হোসেন মল্লিক (৬০),  তার ছেলে মোঃ রাসেল মল্লিক (৩৫), সোহেল মল্লিক (৩২), মোঃ রুবেল (২৮), মোঃ রাজন মল্লিক (২২)।

ঘটনা সূত্রে জানা যায়, ঘটনার দিন পূর্ব শত্রুতার জের ধরে বিবাদীরাসহ আরো অজ্ঞাত নামা ৫/৬ জন সন্ত্রাসীরা পূর্ব পরিকল্পিতভাবে লাঠি সোটা, লোহার সাবল, দাড়ালো লোহার ছেনা ও দেশিয় নিয়ে বাদী পক্ষের লোকজনদের উপর হাৃলা  করে। ১নং বিবাদী রাসেল তার হাতে থাকা লোহার দাড়ালো ছেনা দিয়ে হত্যার উদ্দেশ্য  বাদী মো. মাহফুজ হাওলাদারের মাথায় কোপ দিয়ে গুরুতর জখম করে। এতে তার মাথা ফেটে যায়। তারপর ২নং, ৩নং এবং ৪নং বিবাদীরা তাদের হাতে থাকা লোহার রডদ্বারা আমাকেসহ আমার মা-বাবা ও আরেকজন আত্বীয়কে এলোপাথারী মেরে পিঠে, কোমড়ে সহ শরীরের বিভিন্নস্থানে নীলাফুলা জখম করে।

এ বিষয়ে বাদী মো. মাহফুজ হাওলাদার বলেন, ৩নং বিবাদী আমার সাথে থাকা নগদ ৫১ হাজার,৫শ' টাকা জোরপূর্বক নিয়ে যায়। সংবাদ পাইয়া ঘটনাস্থলে আমার বাবা, মা ও আমার ফুফাত ভাই এগিয় গেলে, ৩,৪ নং বিবাদীরাও  এলোপাথারী ভাবে মারধর করে। পরে আমাদের ডাক চিৎকার শুনে আশপাশের লোকজন ঘটনাস্থলে আসলে তারা আমাদেরকে সময় সুযোগমত খুন করে লাশ গুম করবে বলে প্রকাশ্য হুমকি দিয়ে চলে যায়। 

এ বিষয়ে মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ মো. মহিউদ্দিন বলেন, বিষয়ে অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহন করা হবে


মন্তব্য


সর্বশেষ সংবাদ