দুমকিতে অসহায় বৃদ্ধার পাশে মানবিক এস আই সাকায়েত হোসেন 

দুমকি
  © টিবিএম ফটো

বয়োবৃদ্ধা অসহায় হতদরিদ্র বিধবা জরিনা বেগম(৮০)। দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির কারণে কোনোরকম টেনেটুনে সংসার চালাতে পারলেও মাথা গোঁজার ঠাঁই নেই। ঠিক সেই সময় তার পাশে দাঁড়াল দুমকি থানার মানবিক পুলিশ উপপরিদর্শক সাকায়েত হোসেন। 

বুধবার(১০মে) বেলা সাড়ে ১১টায় দুমকি থানার ওই উপ-পরিদর্শকের উদ্যোগে উপজেলার মুরাদিয়া ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের সন্তোষদি গ্রামের গ্রামের নদীর পাড়ের ভাঙ্গা বসত বাড়িতে গিয়ে অসহায় হতদরিদ্র জরিনা বেগম(৮০) কে গৃহ নির্মাণের জন্য আর্থিক সহায়তা প্রদান করেন। 

এসময় মুরাদিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান সিকদারসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। 

হতদরিদ্র জরিনা বেগম ঘর তোলার জন্য টাকা পেয়ে খুব খুশি হয়ে বলেন, আল্লাহ তাদের সুস্থতাসহ নেক হায়াত নিয়ে বাঁচিয়ে রাখুক। 

এ বিষয়ে জানতে চাইলে এস‌আই সাকায়েত হোসেন বলেন, প্রায় ৬'মাস পূর্বে আমি বৃদ্ধা মহিলার মানবেতর জীবন যাপন করতে দেখে খুবই মর্মাহত হ‌ই এবং আমার বন্ধু মহলে বিষয়টি জানানোর পরে নাম প্রকাশে অনিচ্ছুক আমার এক আমেরিকান প্রবাসী বন্ধু ২০হাজার টাকা আর্থিক সহায়তা হিসেবে আমার কাছে পাঠায়।  আজ আমি মুরাদিয়া ইউপি চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান সিকদারকে সাথে নিয়ে বৃদ্ধা মহিলার ঘর তোলার জন্য স্থানীয় চৌকিদার ইব্রাহিমকে দায়িত্ব দে‌ই। 

ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান শিকদার বাংলাদেশ মোমেন্টসকে বলেন, মানবিক পুলিশ কর্মকর্তা এসআই সাকায়েত হোসেনকে এমন উদ্যোগের জন্য মুরাদিয়া ইউনিয়নের পক্ষ থেকে ধন্যবাদ জানাই। 


মন্তব্য