দুমকিতে ৪ বছর পর সম্মেলনের তারিখ ঘোষণা, উপজেলা ছাত্রলীগের আনন্দ মিছিল 

দুমকি
  © টিবিএম ফটো

মোঃ রিয়াজুল ইসলাম, পটুয়াখালী প্রতিনিধিঃ পটুয়াখালীর দুমকীতে দীর্ঘ ৪ বছর পরে উপজেলা ছাত্রলীগের বার্ষিক সম্মেলনের তারিখ আগামী ১৭ জুন (শনিবার) ঘোষণাকে সাধুবাদ জানিয়ে আনন্দ মিছিল করেছে  উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীরা।  

রবিবার(১৪ মে) বিকেল ৫টায় সাবেক সাংগঠনিক সম্পাদক এস এম প্রিন্সের নেতৃত্বে 'বাংলাদেশ ছাত্রলীগ, নেতা মোদের শেখ মুজিব। ১৭ তারিখের সম্মেলন, সফল হোক, সফল হোক।' এই স্লোগানে শতাধিক ছাত্রলীগ নেতাকর্মীদের অংশগ্রহনে মিছিলটি উপজেলা আ'লীগ কার্যালয় থেকে বের হয়ে পীরতলা বাজার, পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের মধ্য দিয়ে এসে আবার দলীয় কার্যালয়ে শেষ হয়। 

জেলা ছাত্রলীগের অভিভাবকদের ধন্যবাদ জানিয়ে এস এম প্রিন্স বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে শেখ হাসিনার হাত শক্তিশালী করতে ত্যাগী, কর্মীবন্ধব, মাদকমুক্ত ও প্রকৃত আওয়ামী পরিবারের সন্তানদের মূল্যায়ন করবেন বলে আমার বিশ্বাস। সর্বশেষ, আমি উক্ত সম্মেলনর সফলতা কামনা করছি। 

 দীর্ঘদিন পরে যদি ছাত্রলীগের সম্মেলন হয় তবে সেটা আসলেই আনন্দের বিষয় উল্লেখ করে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ তানভীর হাসান আরিফ বলেন, তাদের চাওয়া ছিল নতুন সম্মেলন ও নতুন নেতৃত্ব। আমরা সেটার ব্যবস্থা করতেছি।  

সম্মেলনে অতিথি কে কে থাকতে পারেন এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, কেবল তো তারিখ নির্ধারণ হল। উপজেলা আ'লীগ ও স্থানীয়ভাবে যারা আছেন তারা তো থাকবেনই, আরও কে কে থাকবেন তা পরে জানা যাবে। 

সম্মেলনের তারিখ ঘোষণা করায় এস এম প্রিন্সের আয়োজনে আনন্দ মিছিল সম্পর্কে জানতে চাইলে জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ সাইফুল ইসলাম বাংলাদেশ মোমেন্টসকে বলেন, আমাদের সিদ্ধান্তকে সাধুবাদ জানানোর জন্য তাকে ধন্যবাদ। সংগঠনের গতিশীলতা বৃদ্ধির লক্ষে সাংগঠনিক কার্যক্রম করবে এটাই স্বাভাবিক। 

অপর এক প্রশ্নের জবাবে তিনি আরও বলেন- আবহাওয়া, পরিবেশ ও আমাদের সুস্থতা সবকিছু ঠিক থাকলে ১৭ জুন-ই দুমকি উপজেলা ছাত্রলীগের সম্মেলন হবে ইনশাআল্লাহ। 

 উল্লেখ্য,উক্ত কমিটি ২০১৯ সালের ১৫ জুলাই তারিখে তৎকালীন জেলা ছাত্রলীগের সভাপতি হাসান সিকদার ও সাধারণ সম্পাদক ওমর ফারুক ভূঁইয়া ঘোষণা করেন। 


মন্তব্য