শিবচরে তরুণীকে গণধর্ষনের অভিযোগে গ্রেফতার ২

শিবচর
অভিযুক্ত দুই অপরাধী  © সংগৃৃহীত

শিবচরে বাজার থেকে বাড়ি ফেরার সময় এক তরুণীকে (১৯) তুলে নিয়ে গনধর্ষনের অভিযোগ উঠেছে একদল বখাটের বিরুদ্ধে। এ ঘটনায় সাগর (১৯) ও আল আমিন (২৪) নামের দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। বাকীদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে বলে জানা গেছে। গত ৮ মে জেলার শিবচর উপজেলার বন্দরখোলা ইউনিয়নের পদ্মার চর এলাকার তাহের শিকদারের কান্দি এলাকায় এ ঘটনা ঘটে।

মামলার বিবরণ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শিবচরের বন্দরখোলা ইউনিয়নের মোছলেম মৌলভীর কান্দি এলাকার এক হতদরিদ্র দিনমজুর পরিবারের ১৯ বছর বয়সী মেয়েটি গত ৮ মে বিকেলে জামা-কাপড় কিনতে স্থানীয় শিকদার হাট নামের বাজারে যায়। বাড়ি ফেরার সময় সন্ধ্যার দিকে শিকদারহাট বড় ব্রীজের উপর আড্ডা দিতে থাকা ৪ বখাটে মেয়েটির গতিরোধ করে মোবাইল নম্বর চায়। নম্বর না দিয়েই মেয়েটি তরিঘরি করে বাড়ির পথে হাটতে থাকলে পিছু নেয় বখাটেরা। নির্জন স্থানে পৌছালে পেছন থেকে মুখ চেপে জোর করে পাশে একটি পাট ক্ষেতে নিয়ে তাকে গনধর্ষণ করে। এক পর্যায়ে চিৎকার করলে স্থানীয়রা এগিয়ে এলে বখাটে যুবকেরা পালিয়ে যায়। এ ঘটনা কাউকে না জানাতেও হুমকি দেয় তারা।

ঘটনাটি জানাজানি হলে ৬ দিন পর রোববার রাতে ওই ইউনিয়নের আাক্কাস মোল্লার ছেলে হাসান মোল্লা (২১), লাল মিয়া শিকদারের ছেলে মেহেদী শিকদার (২১), আবু খালাসীর ছেলে সাগর খালাসী (১৯) এবং ফালান শেখের ছেলে আল আমিন শেখ (২৪) এর নামে বাদী হয়ে ভুক্তভোগী মেয়েটি রোববার (১৪ মে) রাতে মামলা দায়ের হলে মামলা দায়ের করা হয়। এরপরই অভিযুক্তদের গ্রেফতারে মাঠে নেমে ঢাকা থেকে সাগর (১৯) ও আল আমিন (২৪) নামের দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ ।

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো. আনোয়ার হোসেন বলেন, ’মামলা দায়েরের পরই আমরা অভিযান চালিয়ে দুইজনকে গ্রেফতার করেছি। অন্যদের গ্রেফতারে অভিযান চলছে। শীঘ্রই তাদের গ্রেফতারে সক্ষম হবো।’


মন্তব্য