দুমকিতে বিএনপির উপজেলা কমিটি থেকে যুগ্ম সম্পাদকের পদত্যাগ 

দুমকি
পদত্যাগকারী নেতা  © ফাইল ছবি

মোঃ রিয়াজুল ইসলাম, পটুয়াখালী প্রতিনিধিঃ সদ্য ঘোষিত পটুয়াখালীর দুমকি উপজেলা বিএনপির পূর্নাঙ্গ কমিটি থেকে ৬ জন যুগ্ম সম্পাদকের ১ জন পদত্যাগ করেছেন। জেষ্ঠ্যতা লঙ্ঘনসহ নানাবিধ কারণ দেখিয়ে গত ১১মে তিনি পদত্যাগ করেন। 

পদত্যাগ করা ওই যুগ্ম সম্পাদক হলেন উপজেলার লেবুখালীর মোঃ কবির শরীফ। 

যাদের নামে কোন মামলা/হামলা নেই, যারা বিগত দিনে সরকারি দলের নেতাদের সাথে সমোঝোতা করে নিজের স্বার্থ হাসিল করেছে, যাদেরকে আন্দোলন সংগ্রামে পাওয়া যায় নি এবং জেষ্ঠ্যতা লঙ্ঘন করা করে কমিটি দেয়া হয়েছে বলে ওই পত্রে উল্লেখ করেন তিনি। 

কার কাছে পদত্যাগ পত্র জমা দিয়েছেন এমন প্রশ্নের জবাবে কবির শরীফ জানান, দফতর সম্পাদক স্টেশনে না থাকায় উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম মৃধা'র কাছে পদত্যাগ পত্র জমা দিয়েছি এবং জেলা বিএনপির আহবায়ক আলহ 

এ নিয়ে দফতর সম্পাদক আমিনুল ইসলাম শাহিন বলেন, আমি এখন পর্যন্ত কোন পদত্যাগ পত্র হাতে পাইনি। তবে আমার কাছে যতটুকু মনে হয় সেক্রেটারির কাছে এ ব্যপারে কেউ একজন গিয়েছিলেন। 

সাধারণ সম্পাদক মোঃ সাইফুল আলম মৃধা বলেন, আমাদের কাছে জমা দিলে তো কাজ হবে না, দিতে হবে পটুয়াখালী(জেলায়)। 

পদত্যাগ পত্র হাতে পেয়ে জেলা বিএনপির সদস্য সচিব স্নেহাংসু সরকার কুট্টিকে অবহিত করেছেন এ মর্মে বাংলাদেশ মোমেন্টসকে জানিয়েছেন জেলা বিএনপির আহবায়ক আলহাজ্ব মোঃ আবদুর রশিদ চুন্ন মিয়া। 

উল্লখ্য, গত ৬ মে মোঃ খলিলুর রহমানকে সভাপতি ও মোঃ সাইফুল আলম মৃধাকে সাধারণ সম্পাদক করে দুমকি উপজেলা বিএনপির ১১১ সদস্যবিশিষ্ট পূর্নাঙ্গ কমিটির অনুমোদন দেয় জেলা বিএনপির আহবায়ক আলহাজ্ব মোঃ আবদুর রশিদ মিয়া চুন্নু মিয়া ও সদস্য সচিব স্নেহাংসু সরকার কুট্টি। 

পদত্যাগপত্র


মন্তব্য


সর্বশেষ সংবাদ