শেখ হাসিনার হাতে ক্ষমতা থাকলে দেশ আরো উন্নত হবে

চাঁদপুর
  © সংগৃহীত

আওয়ামী লীগের সভাপতি, বঙ্গবন্ধু কন্যা, দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন সৎ ও ন্যায় নতিবান রাজনীতিবীদ। যিনি নিজের জীবনের বিনিময়েও দেশের মানুষের শান্তি চায় তার হতেই বাংলাদেশ নিরাপদ। তার হাতে ক্ষমতা থাকলে দেশ আরো উন্নত হবে। শনিবার বিকেলে উপজেলার সাদুল্লাপুর ইউনিয়নে বদরপুর হযরত সোলায়মান শাহ (র) এর মাজার সংলগ্ন মাটে জাতিসংঘের প্রধানমন্ত্রী শেখ হাসিনা'র উদ্ভাবনী ''কমিউনিটি ক্লিনিক '' মডেল গৃহিত হওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে মিলাদ ও দোয়া অনুষঠানে প্রধান অতিথির বক্তব্যে চাঁদপুর -২ আসনের সাংসদ ও ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি  এ্যাড. নারুল আমিন রুহুল এমপি এ কথা বলেন। 

তিনি আরো বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন খুব নিকটবর্তী। নির্বাচনে আবারও নৌকাকে বিজয়ী করে শেখ হাসিনাকে ৫ম বারের মতো প্রধানমন্ত্রী বানাতে হবে। তাহলে দেশ আরো এগিয়ে যাবে। প্রধানমন্ত্রীর জন্য আমরা দোয়া করি উনি যাতে দীর্ঘ হায়াৎ পায়। শেক হাসিনা বেঁচে থাকলে দেশ ও জাতি ভালো থাকবে। 
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে দেন- মতলব উত্তর উপজেলার পরিষদের ভাইস চেয়ারম্যান মোতাহার হোসেন খান সুফল।

সাদুল্লাপুর ইউপির চেয়ারম্যান লোকমান হোসেন মুন্সীর সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক বিলাল হোসেনের পরিচালনায় আরো বক্তব্য দেন -উপজেলা যুবলীগের সভাপতি দেওয়ান মো. জহির, মোহনপুর ইউপির চেয়ারম্যান কাজী মিজানুর রহমান প্রমুখ। পরে আলোচনা সভা শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘয়ু কামনা করে মিলাদ ও দোয়া করা হয়েছে।


মন্তব্য