পটুয়াখালীতে আগুনে ক্ষতিগ্রস্তদের পাশে মানবিক নেতা সুলতান মৃধা 

পটুয়াখালী
  © টিবিএম ফটো

পটুয়াখালীর পুরান বাজারে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ অর্থ, পোশাক, খাদ্য ও সাংসারিক জিনিসপত্র বিতরণ করে ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়িয়েছেন পটুয়াখালী জেলা আ'লীগের সহ-সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট সুলতান আহমদ মৃধা। 

এসময় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ২৮টি পরিবারকে নগদ পাঁচ হাজার করে টাকা, শাড়ি, লুঙ্গি, কম্বল, বাসনপত্র ও খাদ্য সামগ্রী দেওয়া হয়। 

রোববার (২১ মে) দুপুরে  পটুয়াখালীর টাউন উচ্চ বিদ্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে সাবেক পৌর ও সদর উপজেলা চেয়ারম্যান সুলতান আহমদ মৃধা'র সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য দেন জেলা আ'লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী আলমগীরসহ  সাধারণ সম্পাদক ভিপি আব্দুল মান্নান, কোষাধ্যক্ষ গাজী সবির, যুবলীগের সাংগঠনিক সম্পাদক অসীম মৃধা ও পৌর আওয়ামী লীগ নেতা রফিকুল ইসলাম খোকন মৃধা, পটুয়াখালী জেলা প্রেসক্লাবের সভাপতি আনোয়ার হোসেন ও সাধারণ সম্পাদক আব্দুস সালাম আরিফ, ৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর জাহিদ সিকদার প্রমুখ। 

উল্লেখ্য, গত (০৩ মে) সন্ধ্যায় জেলার পুরান বাজারের স্থানীয় একটি তেলের দোকান থেকে আগুনের সূত্রপাত হয়। এতে প্রায় ৩২টি দোকান ও বসতবাড়ি পুড়ে যায়। ফায়ার সার্ভিসের নয়টি ইউনিট টানা চার ঘণ্টার প্রচেষ্টায় রাত ১০টার দিকে আগুন নিয়ন্ত্রনে আসে।


মন্তব্য


সর্বশেষ সংবাদ