তেঁতুলিয়ায় নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেল যাত্রীবাহী বাস, ১১ জন আহত

তেঁতুলিয়া
  © টিবিএম ফটো

তেঁতুলিয়ায় নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস উল্টে দূর্ঘটনা ঘটেছে। এ ঘটনায় ১১ জন আহত হয়েছেন। মঙ্গলবার (২৩ মে) দুপুরে পঞ্চগড় থেকে তেঁতুলিয়ার আসার পথে উপজেলার শালবাহান ডাহুক ব্রীজের গুচ্ছগ্রাম এলাকায় স্থানে নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি উল্টে এ দূর্ঘটনাটি ঘটে। পরে তাদেরকে ঘটনাস্থল হতে উদ্ধার করে তেঁতুলিয়া হাসপাতালে নেয়া হয়েছে। 

এদের মধ্যে আহতরা হলেন, সদর ইউনিয়নের সাইফুল ইসলাম (৬০), তিরনইহাট ইউপির দৌলতপাড়ার অপু (২৫), শালবাহান ধারাগছ এলাকার রফিকুল (৪৫), শাপলা (২০), নামাগছের রফিক (৪৫), সর্দারপাড়ার আব্দুল গণি (৫৯), সিপাইপাড়ার তুষার (৪০), ডেমগছের হাসিবুল ইসলাম (৪০), বুড়ীমুটকী এলাকার জিতেন রায় (৪৫) ও সলিম (৫৫)। এদের মধ্যে সাইফুল ইসলাম, অপু, রফিকুল, হাসিবুলসহ ৬জনকে উন্নত চিকিৎসার জন্য রেফার্ড করা হয়। তেঁতুলিয়া হাসপাতালে অঃ গনি, জিতেন ও সলিম ভর্তি রয়েছেন বলে জানা গেছে।

ঘটনাস্থলে গিয়ে দেখা যায়, পঞ্চগড় থেকে আসা ফোর সিস্টার নামের যাত্রীবাসটি উল্টে ডাহুক ব্রীজ সংলগ্ন গুচ্ছগ্রাম এলাকায় এসে মহাসড়ক থেকে উল্টে একটি নার্সারিতে পড়ে থাকতে দেখা যায়। স্থানীয়দের সাথে কথা বললে তারা জানান, দুপুরে পঞ্চগড় থেকে যাত্রীবাহী বাসটি তেঁতুলিয়ায় আসছিল। ডাহুক ব্রীজ পার হলে গুচ্ছগ্রাম সংলগ্ন স্থানে পৌছালে বাসটি হঠাৎ উল্টে যায়। বাসটিতে অনেক যাত্রী ছিলেন।  

আহত বাসযাত্রী তুষারসহ কয়েকজন জানান, আমরা পঞ্চগড় থেকে তেঁতুলিয়ায় আসছিলাম। ডাহুক ব্রীজ পার হলে গুচ্ছগ্রাম স্থানে আসলে সামনে বাতাস ও বিজলী চমকায়। তখনই বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এতে আমরা অনেক যাত্রী দূর্ঘটনার শিকার হই। ।

তেঁতুলিয়া হাইওয়ে থানার পুলিশের এসআই ফরহাদ হোসেন বলেন, দুপুরে পঞ্চগড় থেকে একটি যাত্রীবাহী তেঁতুলিয়া আসার পথে চাকা পামচার হয়ে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এতে ১১ জন যাত্রী আহত হয়েছেন। বাসটি সড়কে হেলেদুলে আসছিল বলে আহত যাত্রীরা জানিয়েছেন। বাসটির চালক গুরুতর আহত হয়েছেন। তাকে রংপুর মেডিকেল কলেজে পাঠানো হয়েছে বলে জানতে পেরেছি। কেউ মারা যাননি। সবাই প্রাণে বেঁচে গেছেন।


মন্তব্য


সর্বশেষ সংবাদ