পাকিস্তানের ডেপুটি হাইকমিশনারের গাড়িতে বাসের ধাক্কা

সারাদেশ
হাইকমিশনারের গাড়িতে বাসের ধাক্কা  © টিবিএম ফটো

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে দূর্ঘটনার স্বীকার হয়েছেন বাংলাদেশে নিযুক্ত পাকিস্তানের ডেপুটি হাই কমিশনার কমর আব্বাস খোখর ও তার পরিবারকে বহনকারি একটি প্রাইভেটকার।

২৬ মে (শুক্রবার) বেলা সোয়া ১১টায় বিজয়নগর উপজেলার রামপুর এলাকায় যাত্রীবাহি বাসের ধাক্কায় দুমড়ে-মুচরে যায় প্রাইভেটকারটি।

তবে প্রাইভেটকারে থাকা ডেপুটি হাই কমিশনার কমর আব্বাস খোখর, তার স্ত্রী রেহেনা সারোয়ার খোখর, মেয়ে হুদা আব্বাস খোখর ও ছেলে মোহাম্মদ খোখর অক্ষত রয়েছেন। হাইওয়ে পুলিশ পাইভেটকারকে ধাক্কা দেয়া বাসের চালক মোঃ সাইফুল ইসলাম (৩০) কে আটক করেছে।

ব্রাহ্মণবাড়িয়ার খাঁটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকুল চন্দ্র চন্দ্র বিশ্বাস জানান, পাকিস্তানের ডেপুটি হাই কমিশনার কমর আব্বাস খোখর নিজেই প্রাইভেটকারটি চালিয়ে পরিবারের সদস্যদের নিয়ে ঢাকা থেকে হবিগঞ্জ জেলার শ্রীমঙ্গল বেড়াতে যাচ্ছিলেন। 

বেলা সোয়া ১১টার দিকে প্রাইভেটকারটি ঢাকা-সিলেট মহাসড়কের উপজেলার রামপুর এলাকায় পৌছলে হবিগঞ্জ থেকে ছেড়ে আসা দুরন্ত পরিবহনের একটি বাস প্রাইভেটকারটিকে ধাক্কা দেয়। এতে প্রাইভেটকারটির সামনের অংশ দুমড়ে-মুচড়ে গেলেও প্রাইভেটকারে থাকা ডেপুটি হাই কমিশনার এবং তার পরিবারের সদস্যরা অক্ষত থাকে।

তিনি আরো বলেন, ঘটনার পর ডেপুটি হাই কমিশনার ও তার পরিবারের সদস্যরা হাইওয়ে থানায় কিছুক্ষণ অবস্থান করে একটি ভাড়া মাাইক্রোবাসে করে মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গলে চলে যান। আমরা বাসের চালক মোঃ সাইফুল ইসলামকে আটক করেছি, তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


মন্তব্য


সর্বশেষ সংবাদ