উখিয়ায় ছেলের লাঠির আঘাতে পিতা খুন!

কক্সবাজার
অভিযুক্ত ছেলে আলমগীর  © সংগৃৃহীত

কক্সবাজারের উখিয়ায় ছেলের লাঠির আঘাতে শাহাবুদ্দিন (৪০) নামের এক পিতা খুন হয়েছে। মা-বাবার বিরোধের জের ধরে ছেলে আলমগীরের হাতে তার পিতা খুন হয়েছে।

মঙ্গলবার (৩০ মে) দুপুরে কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় শাহাবুদ্দিনের মৃত্যু হয়েছে।

এর আগে সোমবার (২৯ মে) রাত সাড়ে ১০ টার দিকে উখিয়ায় হলদিয়াপালং ইউনিয়নের উত্তর বড়বিল চিতাখোলা নামক এলাকায় শাহাবুদ্দিনকে লাঠি দিয়ে আঘাত করে গুরুতর আহত করেন তার ছেলে আলমগীর (১৭)।

স্বজনরা জানায়- গত রাত আনুমানিক ১০ টার দিকে ঘটনার সময় ফোনালাপ চলছিলো সাহাব উদ্দিন এর সাথে তার শশুর বাড়ীর স্বজনদের। ফোনালাপের এক পর্যায়ে বাকবিতন্ধা হয় দুপক্ষের। এমন সময় পূর্ব পরিকল্পিতিভাবে উৎপেতে থাকা ছেলে আলমগীর একটি কাঠের লাটি দিয়ে মাথায় এবং শরীরের বিভিন্ন জায়গায় আঘাত করতে করতে গুরুতর আহত করে পিতা সাহাব উদ্দিনকে।

এ ব্যাপারে হলদিয়াপালং ইউনিয়নের চেয়ারম্যান ইমরুল কায়েস চৌধুরী জানান- 'দিনমজুর শাহাবুদ্দিনের সাথে তার স্ত্রীর বিরোধের জের ধরে ছেলে আলমগীরকে সাথে নিয়ে তার বাপের বাড়িতে চলে গেছে গত ২/৩ মাস আগে। তাদের সংসারে আরও ৩ সন্তান রয়েছে। বিষয়টি নিয়ে স্থানীয়ভাবে একাধিকবার সামাজিক বৈঠক হলেও স্ত্রী ফেরত আসেনি। সর্বশেষ গত সোমবার রাতে ছেলে আলমগীর পিতার সাথে কথা বলতে বাড়িতে আসেন। এসময় কথা কাটাকাটির জের ধরে আলমগীর তার পিতাকে কাঠের লাঠি দিয়ে আঘাত করে পালিয়ে যান। লাঠির আঘাতে আঘাতপ্রাপ্ত শাহাবুদ্দিনকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করায়। আজ দুপুরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শাহাবুদ্দিনের মৃত্যু হয়েছে বলে নিশ্চিত হওয়া গেছে।

উখিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী জানিয়েছেন, শাহাবুদ্দিন চিকিৎসাধিন অবস্থায় মৃত্যু বরণ করার খবর পাওয়া গেছে। মরদেহ ময়না তদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। অভিযুক্ত ছেলেকে আটকের জন্য পুলিশ চেষ্টা করছে। এব্যাপারে লিখিত এজাহার হাতে পাওয়ার পর আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


মন্তব্য