দুমকিতে উপজেলা মাস্টার প্ল্যান বিষয়ক ওয়ার্কশপ অনুষ্ঠিত 

দুমকি
অনুষ্ঠানের একাংশ  © টিবিএম ফটো

পটুয়াখালীর দুমকিতে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) উপজেলা শহর (নন-মিউনিসিপ্যাল) মাস্টার প্ল্যান প্রণয়ন ও মৌলিক অবকাঠামো উন্নয়ন প্রকল্প(১ম সংশোধিত) উপজেলা মাস্টার প্ল্যান প্রণয়ন ও প্রজেক্ট ওরিয়েন্টেশন বিষয়ক ওয়ার্কশপ অনুষ্ঠিত হয়। 

বৃহস্পতিবার (১ জুন) সকাল ১০টায় দুমকি উপজেলা পরিষদ মিলনায়তনে  (ইউটিএমআইডিপি) এলজিইডি দুমকির আয়োজনে কন্সানটেন্ট প্ল্যানিং গাজী মোহাম্মদ শাহিনুরের সঞ্চালনায় মডারেটরের দায়িত্ব পালন করেন দুমকি উপজেলা পরিষদ চেয়ারম্যান ডঃ হারুনুর রশীদ হাওলাদার। 

এসময় বক্তব্য রাখেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফরিদা ইয়াসমিন,  উপজেলা আ'লীগের সভাপতি আবুল কালাম আজাদ, আঙ্গারিয়া ইউপি চেয়ারম্যান সৈয়দ গোলাম মর্তুজা, পাঙ্গাসিয়া ইউপি চেয়ারম্যান গাজী নজরুল ইসলাম প্রমুখ। 

সভায় বক্তারা বলেন, মাননীয় প্রধানমন্ত্রী "আমার গ্রাম, আমার শহর" এবং "স্মার্ট বাংলাদেশ" গড়ার প্রত্যয় নিয়ে ১৮৮টি নন -মিউনিসিপাল উপজেলার মধ্যে হতে প্রাথমিকভাবে ১২টি উপজেলার মাস্টার প্ল্যান প্রণয়ন ও মৌলিক অব কাঠামো উন্নয়ন প্রকল্প গ্রহণ করা হয়েছে তার মধ্যে পটুয়াখালী জেলার দুমকি আন্যতম। 

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জন-প্রতিনিধিবৃন্দ, উপজেলার কর্মরত কর্মকর্তা বৃন্দ, পেশাজীবীবৃন্দ ও অন্যান্য স্টক ফোল্ডারগণ। 


মন্তব্য


সর্বশেষ সংবাদ