জগন্নাথপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

যশোর
পুরস্কার বিতরণী অনুষ্ঠানের একাংশ  © টিবিএম ফটো

যশোর‌ সদর উপজেলার বসুন্দিয়ার জগন্নাথপুর এ.কে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান বৃহস্পতিবার অনুষ্ঠিত হয়েছে।

মহান স্বাধীনতা দিবস উদযাপন উপলক্ষে‍‍ দুইদিন ব্যাপী এই অনুষ্ঠানের আয়োজন করে বিদ্যালয় কর্তৃপক্ষ। প্রতি বছরের ন্যায় স্বাধীনতার মাস এই মার্চ-এ আয়োজন হলেও এ বছর পবিত্র রমজানের কারণে বিলম্বিত হয়েছে। দুইদিন ব্যাপী প্রতিযোগিতা অনুষ্ঠানে বুধ ও বৃহস্পতিবারে পর্যায়ক্রমে শিশু থেকে পঞ্চম শ্রেণী পর্যন্ত  ছাত্রছাত্রীদের অংশগ্রহণের ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।

বিদ্যালয়ের এসএমসির সভাপতি মোঃ খাইরুজ্জামান এর সভাপতিত্বে সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ১৫নং বসুন্দিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ রিয়াজুল ইসলাম খান রাসেল।

প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন যশোর জেলা পরিষদের সদস্য ও জেলা মহিলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক রেহানা আক্তার।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাবিবুল আহসান বাবলুর সার্বিক তত্ত্বাবধান ও সঞ্চলনায় বিশেষ  অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অভয়নগর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মিনারা পারভীন, সদর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান সুলতান মাহমুদ বিপুল, প্রেমবাগ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মফিজ উদ্দিন, বাঘারপাড়ার জামদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ আরিফুল ইসলাম তিব্বত, এম এ করিম অবসরপ্রাপ্ত সহকারি মহাব্যবস্থাপক জনতা ব্যাংক, যশোর জেলা মহিলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক রোজী ইসলাম, বসুন্দিয়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান ইমরান হোসেন, সংরক্ষিত মহিলা সদস্য ফরিদা ইয়াসমিন, ৮ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম, বসুন্দিয়া ইউনিয়ন যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোঃ নজরুল ইসলাম।

সবশেষে বিজয়ী ছাত্র ছাত্রীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।


মন্তব্য