পটুয়াখালীতে পেটের ভেতরে ৮'শ পিচ ইয়াবা জব্দ, ডিবির জালে আটক নারী কারবারি! 

পটুয়াখালী
  © সংগৃহীত

পটুয়াখালীর লাউকাঠীতে সীমান্তবর্তী জেলা কক্সবাজার থেকে পেটের ভেতরে আনা ৮'শ পিস ইয়াবাসহ সেলিনা বেগম(৩৫) নামের এক মহিলাকে আটক করেছে পটুয়াখালী জেলা গোয়েন্দা পুলিশ। 

আটককৃত সেলিনা জেলার লাউকাঠী ইউনিয়নের গোলবুনিয়া গ্রামের সিকদার বাড়ীর জসিম সিকদারের স্ত্রী ও মোঃ ইউনুছ মৃধা'র মেয়ে। 

রবিবার(৪জুন) বিকেল ৪টার দিকে ওই বাড়ির একতলা বিশিষ্ট বিল্ডিংয়ের দক্ষিন পশ্চিম কর্নারের রুম থেকে তাকে আটক করা হয়। 

জানা যায়, আটক সেলিনার স্বামী পলাতক আসামী মোঃ জসিম সিকদার(৩৮) অত্যন্ত সুকৌশলে পেটের ভেতর করে সীমান্তবর্তী জেলা কক্সবাজার থেকে ইয়াবা ট্যাবলেট বহন করে পাইকারী ও খুচরা মূল্যে বিক্রয়ের উদ্দেশ্যে নিজ বাড়ীতে অবস্থান করছেন এমন গোপন সংবাদের ভিত্তিতে পটুয়াখালী জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জএকে এম আজমল হুদা'র নির্দেশনায় জেলা গোয়েন্দা শাখার এসআই (নিঃ)/সম্বিত রায়, সংগীয় অফিসার ও ফোর্স-এর সহায়তায় ওই এলাকায় একটি অভিযান পরিচালনা করা হয়। 

এসময় সাদা পলিথিনের ওপরে কালো কসটেপ দ্বারা মোড়ানো ইয়াবা ট্যাবলেট দ্বারা বিশেষ কায়দায় তৈরী ৩২ টি ক্যাপসুল যার প্রতিটিতে ২৫ পিচ করে সর্বমোট ৩২×২৫=৮০০(আটশত) পিচ ইয়াবা ট্যাবলেট, যার ওজন ৮০ গ্রাম, অবৈধ কথিত বাজার মূল্য ৮০০×৩০০=২,৪০,০০০/-(দুই লক্ষ চল্লিশ হাজার) টাকাসহ ওই নারীকে গ্রেফতার করা হয়। 

ঘটনার সত্যতা নিশ্চিত করে পটুয়াখালী জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা একে এম আজমল হুদা বাংলাদেশ মোমেন্টসকে বলেন, গ্রেফতারকৃত আসামী সেলিনাসহ পলাতক আসামীদের বিরুদ্ধে পটুয়াখালী থানায় মামলা প্রক্রিয়াধীন। 


মন্তব্য


সর্বশেষ সংবাদ