মেরিন ড্রাইভে সড়ক দুর্ঘটনায় নিহত ১

কক্সবাজারে
  © টিবিএম ফটো

কক্সবাজারের-টেকনাফে মেরিন ড্রাইভ সড়কে মোটরসাইকেল ও টমটম সংঘর্ষে ইমারত মোল্লা নামের একজন নিহত হয়েছে। এসময় আহত হয়েছে আরো তিনজন।

নিহত ইমারত মোল্লা (৩৮) যশোরের আবদুস সাত্তারের ছেলে। তিনি ইনানীর পালংকি রেস্টুরেন্টের মার্কেটিং এবং সিকিউরিটির দায়িত্বে ছিলেন।

বুধবার (৭ জুন) দুপুর ২টার দিকে মেরিন ড্রাইভ সড়কের উখিয়ার শফির বিল এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

এ দুর্ঘটনায় আহতরা হলেন- রাজাপালং ইউনিয়নের পিনজিরকুল এলাকার শাহাজাহান মিস্ত্রির ছেলে রিদুয়ান ও হলদিয়াপালং ইউনিয়নের বাসিন্দা গুরা মিয়ার পুত্র মোহাম্মদ আকতার এবং জালিয়াপালং ইউনিয়নের শফির বিল এলাকার ইজিবাইক চালক জয়নাল আবেদীন।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে ইনানী পুলিশ ফাঁড়ির এসআই রেজাউল বলেন, ’বুধবার দুপুরে মেরিন ড্রাইভ সড়কের শফির বিল এলাকায় টেকনাফ থেকে আসা দ্রুতগামী মোটরসাইকেল ও পাটুয়ারটেকের দিকে যাওয়া ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুমড়ে মুচড়ে যায় মোটরসাইকেল ও ইজিবাইকের সামনের দিক। এতে ৪ জন আহত হয়। ঘটনাস্থলে গুরুতর আহতদের উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়। হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক একজনকে মৃত ঘোষণা করেন। আহত অপর তিনজনকে চিকিৎসা দেওয়া হচ্ছে। এর মধ্যে একজনের অবস্থা আশংকাজনক।

তিনি আরো জানান- নিহতের মরদেহ কক্সবাজার জেলা সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে এবং ঘটনাস্থল থেকে দূর্ঘটনা কবলিত গাড়ি দুটি জব্দ করা হয়েছে।


মন্তব্য