ঢাকাস্থ দুমকি উপজেলা জনকল্যাণ সমিতির সভাপতি মাও. রুহুল আমিন ও সম্পাদক গোলাম মোস্তফা 

দুমকি
  © টিবিএম ফটো

ঢাকাস্হ দুমকি উপজেলা জন কল্যাণ সমিতির কমিটি গঠন করা হয়েছে। এতে অ্যাডভোকেট মাওলানা রুহুল আমিনকে সভাপতি ও অ্যাডভোকেট কাজী গোলাম মোস্তফাকে সাধারণ সম্পাদক করা হয়েছে। 

শনিবার(২৯ জুন) দিবাগত রাতে প্রধান নির্বাচন কমিশনার ও সমিতির প্রধান উপদেষ্টা ড: মোঃ আতহার উদ্দিন ২০২৩-২৪ ও ২০২৪-২৫ সালের জন্য ৫১ সদস্য বিশিষ্ট এ কমিটি ঘোষণা করেন। 

কমিটিতে সিনিয়র সহ-সভাপতি করা হয়েছে মোঃ আব্দুর রব জোমাদ্দারকে, সহ-সভাপতি করা হয়েছে এম এ রাজ্জাক খান, গোলাম মোস্তফা, জে এম আনিসুর রহমান, আব্দুল মালেক মৃধা, অ্যাডভোকেট সোহেলী পারভিন ইতিকে। যুগ্ম সম্পাদক করা হয়েছে ফোরকান আহমেদ, মাসুম বিল্লাহ, ডা: হাবিবুর রহমান, মকবুল শরীফকে। সাংগঠনিক সম্পাদক শাহিন ফরাজী, দপ্তর সম্পাদক আব্দুল জলিল আমিনুল, অর্থ সম্পাদক তানভীর হোসেন, প্রচারও প্রকাশনা সম্পাদক রিয়াজ হোসেনকে করা হয়েছে। কমিটিতে নির্বাহী সদস্য করা হয়েছে আলমগীর কবীর,  এবাদুল ইসলাম বাদল, মাওলানা এ বি এম বাকীবিল্লাহ, রেজাউল করিম খান বাবুল, এটিএম আলম প্রমুখকে। 

ঢাকাস্থ দুমকি উপজেলা জনকল্যাণ সমিতির নবনির্বাচিত কমিটিকে অভিনন্দন  জানিয়েছেন দুমকি প্রেসক্লাবের সভাপতি সৈয়দ ফজলুল হক ও সাধারণ সম্পাদক কাজী বেলাল হোসেন দুলাল। 


মন্তব্য


সর্বশেষ সংবাদ