যমজ সন্তানের জন্ম দিলেন মানসিক ভারসাম্যহীন অজ্ঞাত নারী

যশোরে
  © সংগৃহীত

যশোরে মানসিক ভারসাম্যহীন অজ্ঞাত পরিচয়ের এক নারী যমজ ছেলেমেয়ের জন্ম দিয়েছেন। রোববার সকালে যশোরের বাঘারপাড়া উপজেলার ধলগ্রামে ইনিয়নের শ্রীপুর নতুন গ্রামের জামানের বাড়িতে ওই নারীর নরমাল ডেলিভারি হয়। 

মা ও শিশুদের শারীরিক অবস্থার অবনতি হওয়ায় বাঘারপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখান থেকে রেফার্ড করায় উপজেলা নির্বাহী কর্মকর্তার সহযোগিতায় সন্ধ্যা পৌনে ৬টায় যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে মা ও শিশু দুটি হাসপাতালে চিকিৎসাধীন।

হাসপাতালের লেবার ওয়ার্ডে দায়িত্বপ্রাপ্ত সেবিকারা জানান, সন্ধ্যায় অজ্ঞাত পরিচয়ের প্রসূতিকে ভর্তি করা হয়েছে। তার প্রচুর রক্তক্ষরণ হচ্ছিল। এক ব্যাগ রক্ত দেওয়া হয়েছে। বর্তমানে মা ও শিশু দুটি ভালো আছে। শঙ্কা কেটে গেছে।

এ বিষয়ে হাসপাতালে প্রসূতি ও যমজ শিশুর পাশে থাকা যশোর জেলা প্রতিবন্ধীবিষয়ক কর্মকর্তা মুনা আফরিন জানান, রোববার সন্ধ্যায় অজ্ঞাত পরিচয়ের মানসিক ভারসাম্যহীন এক প্রসূতি নারীকে ভর্তি করা হয়। তার যমজ ছেলেমেয়ের জন্ম হয়েছে। কিন্তু তার পরিচয় শনাক্ত হয়নি। তাকে দেখার মতো কোনো স্বজনের সন্ধান পাওয়া যায়নি। আমরা মা ও শিশু দুটির দেখাশোনা করছি। 


মন্তব্য