জয়পুরহাটের কালাইয়ে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

কালাই
  © টিবিএম ফটো

"মাদক মুক্ত সমাজ চাই,খেলার কোন বিকল্প নাই"ক্রীড়াই শক্তি,ক্রীড়াই বলে,মাদক মোবাইল ছেড়ে খেলতে চল"এ স্লোগানকে সামনে রেখে কালাই উপজেলা ক্রীড়া সংস্থা'র উদ্যোগে জয়পুরহাটের কালাইয়ে জয়পুরহাট জেলা প্রশাসন একাদশ বনাম কালাই উপজেলা প্রশাসন একাদশ এর আয়োজনে ও টিম ম্যানেজার সেলিমের সহযোগিতায় এক প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়। আজ শনিবার বিকাল ৪.৩০ টায় কালাই ময়েন উদ্দিন সরকারি উচ্চবিদ্যালয় মাঠে প্রীতি ফুটবল ম্যাচের উদ্বোধন ঘোষণা করেন জয়পুরহাট জেলা প্রশাসক তানভীর সালেহীন গাজী। 

কালাই ময়েন উদ্দিন সরকারি উচ্চবিদ্যালয় মাঠে বিভিন্ন প্রান্ত থেকে খেলা দেখতে আসা শত শত দর্শক উপভোগ করে খেলাটি। ৬০ মিনিটের এ প্রীতি ম্যাচটি ০১-০১ গোলে ড্র এর মাধ্যমে শেষ হয়।সমগ্র খেলা পরিচালনা করেন রেফারি মহিবুল ইসলাম তালুকদার ও সহকারী ছিলেন সামছুল হক ও আব্দুল মতিন।

খেলায় উপজেলা প্রশাসন ফুটবল একাডেমির সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা জান্নাত আরা তিথি'র সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন জয়পুরহাট জেলা প্রশাসক তানভীর সালেহীন গাজী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থা'র সেক্রেটারি মুরশেদুল আলম লেবু,কালাই মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ নাজিমুদ্দিন,কালাই ময়েন উদ্দিন সরকারি উচ্চবিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক সাইফুল ইসলাম বকুল,পৌরসভার ০৯ নং ওয়ার্ডের কাউন্সিলর সিরাজুল ইসলাম তালুকদার ও উপজেলা ক্রীড়া সংস্থা'র সেক্রেটারি মাফছাদুল হক তালুকদার জনি ও কালাই উপজেলার স্বেচ্ছাসেবক লীগের নেতা আসাদুজ্জামান নয়ন প্রমুখ। এসময় আরও উপস্থিত ছিলেন ধারাভাষ্যকার রুবেল তালুকদার।


মন্তব্য


সর্বশেষ সংবাদ