রাজধানীতে সড়ক দুর্ঘটনায় ঝরল ৩ যুবকের প্রাণ

রাজধানী
  © প্রতীকী ছবি

রাজধানীর যাত্রাবাড়ী ও খিলক্ষেতে আলাদা সড়ক দুর্ঘটনায় তিন যুবক নিহত হয়েছেন। এ ছাড়া আহত হয়েছেন এক তরুণী। শুক্রবার (২৬ জানুয়ারি) ভোরে এবং বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) রাতে আলাদা স্থানে এ দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, ভোর ৪টার দিকে খিলক্ষেত ৩০০ ফিট এলাকায় সড়ক দুর্ঘটনায় ঘটনাস্থলেই মারা যান রোমান (৩৩) নামে এক যুবক। এ ছাড়া আহত অবস্থায় সজিব হোসেন (৩৫) ও দ্বীন মোহাম্মদকে (৩৫) ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় মারা যান সজীব।
 
নিহত সজীবের বাসা বংশাল নবাব কাটারা এলাকায়। তার বাবার নাম নবাব মিয়া। তবে নিহত রোমানের বিস্তারিত ঠিকানা পাওয়া যায়নি। আর আহত দ্বীন মোহাম্মদ কেরানীগঞ্জের জিনজিরা এলাকায় থাকেন।
 
খিলক্ষেত থানার উপপরিদর্শক (এসআই) মো. শহিদুল ইসলাম জানান, রাতে মোটরসাইকেল যোগে তিনজন পূর্বাচল থেকে ঢাকার ভিতর ঢুকছিলেন। খিলক্ষেত ৩০০ ফিট মাস্তুল এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গ মুখোমুখি ধাক্কা লাগে মোটরসাইকেলটির। এতে ঘটনাস্থলেই রোমান মারা যায়। আহত দুজনকে প্রথমে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে আরেকজন মারা যান।
 
এদিকে যাত্রাবাড়ীন ভাঙাপ্রেস এলাকায় পুলিশের গাড়ির ধাক্কায় রোমান (৩০) নামে আরেক যুবক নিহত এবং মরিয়ম (২৫) নামে এক তরুণী আহত হন।
 
নিহত রোমানের বাড়ি ভোলার সদর উপজেলায়। বর্তমানে যাত্রাবাড়ী মাতুয়াইল নিমতলী এলাকায় একটি কারখানায় কাজ করতেন এবং সেখানেই থাকতেন।
 
রোমানের বাবা মো. সেলিম জানান, গতরাতে তিনি মোবাইলের মাধ্যমে খবর পান, তার ছেলে সড়ক দুর্ঘটনা আহত হয়েছেন। পরবর্তীতে তিনি ঢাকা মেডিকেলে গিয়ে ছেলেকে মুমূর্ষু অবস্থায় দেখতে পান। রাত দুইটার দিকে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান রোমান।
 
তার বাবা সেলিম ও বেয়াই মো. শাহিন জানান, তারা শুনেছেন, ভাঙাপ্রেস এলাকায় রাস্তা পার হওয়ার সময় পুলিশের একটি গাড়ি তাদের ধাক্কা দিয়েছে।
 
আহত মরিয়মের মামা মো. রাব্বি হোসেন জানান, মরিয়মের পায়ে আঘাত লেগেছে। ঢাকা মেডিকেল থেকে চিকিৎসা শেষে তাকে বাসায় নিয়ে যাওয়া হয়েছে।
 
এ বিষয়ে যাত্রাবাড়ী থানার উপপরিদর্শক (এসআই) মিজানুর রহমান জানান, রাত আনুমানিক সাড়ে দশটার দিকে ডেমরা রোডের ভাঙাপ্রেস ছাগলের আড়ত সংলগ্ন এক্সপ্রেসওয়েতে রোড ডিভাইডারের মাঝখানের ফাঁকা জায়গা দিয়ে ঢুকে তারা দুজন রাস্তা পার হচ্ছিলেন। তখন একটি ট্রাকের ধাক্কায় এ দুর্ঘটনা ঘটে। এতে একজন মারা যান এবং একজন আহত হন। মরদেহটি ঢাকা মেডিকেল কলেজ মর্গে রাখা হয়েছে।
 
তাদের ধাক্কা দেয়া গাড়িটি পুলিশের গাড়ি ছিল কিনা- জানতে চাইলে এসআই মিজানুর বলেন, গাড়িটি পুলিশ লাইনের পিওএম এর গাড়ি।

 


মন্তব্য


সর্বশেষ সংবাদ