বাংলাবান্ধা স্থলবন্দরে কাস্টমস দিবস পালিত

তেঁতুলিয়া
  © সংগৃহীত

মিলে নবীন-পুরনো অংশীজন-কাস্টম করবে লক্ষ্য অর্জন-এ প্রতিপাদ্যে সারাদেশের ন্যায় দেশের একমাত্র চতুর্থ দেশীয় বাংলাবান্ধা স্থলবন্দরে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে উদযাপিত হয়েছে আন্তর্জাতিক কাস্টম দিবস। শুক্রবার (২৬ জানুয়ারি) বাংলাবান্ধা জিরোপয়েন্টে বাংলাবান্ধা ও ভারতের ফুলবাড়ি কাস্টমস এর শুভেচ্ছা বিনিময় ও মিষ্টি বিনিময় করা হয়। 

পরে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে বাংলাবান্ধা-ফুলবাড়ী  জিরোলাইন প্রদক্ষিণ শেষে বাংলাবান্ধা স্থলবন্দরের কনফারেন্স রুমে বাংলাবান্ধা স্থল শুল্ক স্টেশনের উপ-কমিশনার মো.বিল্লাল হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আন্তর্জাতিক কাস্টম দিবস নিয়ে গুরুত্বপূর্ণ আলোচনা করেন রংপুরের কাস্টমস, এক্সাইহজ ও ভ্যাট কমিশনারেট অতিরিক্ত কমিশনার মানস কুমার বর্মন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল হান্নান শেখ, পঞ্চগড় ১৮ বিজিবির সহকারি পরিচালক জামাল উদ্দিন, বাংলাবান্ধা স্থলবন্দর ম্যানেজার আবুল কালাম আজাদ ও বাংলাবান্ধা স্থলবন্দরের আমদানি রপ্তানীকারক গ্রুপের সাধারণ সম্পাদক কুদরত ই খুদা মিলন ও সিএন্ডএফ এজেন্টের যুগ্ম আহবায়ক জাহাঙ্গীর আলম প্রমুখ। 

এছাড়াও উপস্থিত ছিলেন বাংলাবান্ধা স্থলবন্দরের শুল্ক স্টেশনের রাজস্ব কর্মকর্তা নুরুল আলম, তাপস কুমার সাহা ও সহকারী রাজস্ব কর্মকর্তা আনিছুর রহমান, আশরাফুল আলম ও ওয়ালিউলসহ বন্দরের বিভিন্ন কর্মকর্তা ও ব্যবসায়ীবৃন্দ।


মন্তব্য


সর্বশেষ সংবাদ