দুমকীতে ১ম শিক্ষক মিলন মেলা ও সংবর্ধনা অনুষ্ঠিত 

সারাদেশ
পটুয়াখালীর দুমকীতে প্রথমবারের মত উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হয়েছে শিক্ষক মিলন মেলা ও সংবর্ধনা অনুষ্ঠান  © টিবিএম ফটো

যাঁরা প্রজ্বলিত করেন জ্ঞানের মশাল, ব্যক্তিসত্তার বিকাশ ঘটিয়ে যাঁরা হয়ে ওঠেন মানুষ গড়ার কারিগর তাদের নিয়ে পটুয়াখালীর দুমকীতে প্রথমবারের মত উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হয়েছে শিক্ষক মিলন মেলা ও সংবর্ধনা অনুষ্ঠান। 

শনিবার(২৭ জানুয়ারি)  উপজেলা পরিষদ মাঠে উপজেলা নির্বাহী কর্মকর্তা অনামিকা নজরুলের সভাপতিত্বে আয়োজিত এ প্রাণবন্ত মিলন মেলা ও সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অংশ গ্রহণ করেন পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের(পবিপ্রবি) ভাইস চ্যান্সেলর ড. স্বদেশ চন্দ্র সামন্ত।

দিনব্যাপী মিলন মেলা ও সংবর্ধনা অনুষ্ঠানের উদ্বোধক ছিলেন জেলা প্রশাসক মো. নূর কুতুবুল আলম, সম্মানিত অতিথি হিসেবে অংশগ্রহণ করেন পবিপ্রবি'র ট্রেজারার প্রফেসর মোহাম্মদ আলী। সংবর্ধিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ড. হারুন-অর-রশিদ হাওলাদার, ইডেন মহিলা কলেজের উপাধ্যক্ষ প্রফেসর ড. মমতাজ সাহানারা ও দক্ষিণ সুদান আইপিটেক লিমিটেডের সিইও প্রযুক্তিবিদ মো. কামরুল ইসলাম সাগর(সিআইপি)। 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পবিপ্রবি'র সাবেক ডীন প্রফেসর আ. ক. ম মোস্তফা জামান, পবিপ্রবি'র রেজিস্ট্রার, জেলা শিক্ষা কর্মকর্তা, জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা, দুমকী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা, উপজেলা আ'লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক, উপজেলা ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান প্রমুখ। 

আড্ডা, সাংস্কৃতিক অনুষ্ঠান এবং প্রীতিভোজের এ অনুষ্ঠানে বর্তমান ও সাবেক শিক্ষক শিক্ষিকা ছাড়াও অংশগ্রহণ করেন আমন্ত্রিত অতিথি, বিভিন্ন পেশাজীবি লোকজনসহ বিভিন্ন গণমাধ্যমের কর্মীবৃন্দ। 


মন্তব্য


সর্বশেষ সংবাদ