কুষ্টিয়ায় পিতা-পুত্রের ঝুলন্ত লাশ উদ্ধার!

সারাদেশ
  © সংগৃহীত

কুষ্টিয়ার মঙ্গলবাড়িয়া এলাকায় ভাড়া বাসা থেকে ধর্মান্তরিত বাবা ও শিশু সন্তানের লাশ উদ্ধার করেছে কুষ্টিয়া মডেল থানা পুলিশ।

শনিবার (২৭ জানুয়ারি) বিকেলের দিকে কুষ্টিয়ার মঙ্গলবাড়িয়ার একটি ভাড়া বাসা থেকে তাঁদের মরদেহ উদ্ধার করা হয়।

নিহত ব্যক্তিরা হলেন -কুষ্টিয়া পৌরসভার আলফা মোড় এলাকার বিষ্ণুপদ রায়ের ছেলে রেজাউল করিম মধু (পূর্বের নাম মধুসূদন রায়) (৩৮) ও তাঁর শিশুপুত্র মুগ্ধ হোসাইন (৭)।

 নিহত মধু প্রায় ৮ বছর পূর্বে ধর্মান্তরিত হয় এবং মিরপুর উপজেলার পোড়াদহ ইউনিয়নের গোবিন্দপুর গ্রামের আসাদুল মন্ডলের মেয়ে শেফালি খাতুনকে ভালোবেসে বিয়ে করেন।

স্থানীয়রা জানান,  মধু শনিবার দুপুর ১২ টার দিকে ছেলে মুগ্ধকে হরেকৃষ্ণপুর প্রাথমিক বিদ্যালয়ে ভর্তি করার কথা বলে তাঁর শশুর বাড়ি থেকে নিয়ে আসেন। দীর্ঘ সময় পেরিয়ে গেলেও সন্তানকে নিয়ে ফিরে না আসায় মা শেফালি বিকেল ৩ টার দিকে তাদের ভাড়া বাসায় আসেন। এসে ঘরের দরজা বন্ধ দেখতে পেয়ে ডাকাডাকি করেন। এরপর কোনো সাড়া না পেয়ে জানালার ছিদ্র দিয়ে দেখতে পায় তাঁর স্বামী ও সন্তান ঘরের মধ্যে একই রশিতে ঝুলে আছে। তাঁর আত্মচিৎকার প্রতিবেশীরা এসে একই অবস্থা দেখে পুলিশে খবর দেয়। খবর পেয়ে কুষ্টিয়া মডেল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে বিকেল সাড়ে ৪ টার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া সদর হাসপাতালের মর্গে পাঠায়।

এবিষয়ে কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ সোহেল রানা জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

তবে তারা কেন কি কারনে আত্মহত্যা করেছে তা এখনো নিশ্চিত হওয়া যায়নি। এই বাবা-ছেলের মৃত্যুতে ওই এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।


মন্তব্য