চালককে হত্যা করে ইজিবাইক ছিনতাই

কুড়িগ্রাম
  © সংগৃহীত

কুড়িগ্রামের রাজিবপুরে চালককে হত্যা করে ইজিবাইক ছিনতাই করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার (৩০ জানুয়ারি) সকালে উপজেলার সদর ইউনিয়নের স্লুইস গেইট এলাকার রৌমারী-ঢাকা মহাসড়কের পাশের ক্ষেত থেকে ইজিবাইক চালককে উদ্ধার করে ফায়ার সার্ভিস।

নিহতের নাম এনামুল হক (৫০)। তিনি পার্শ্ববর্তী রৌমারী উপজেলায় বলে জানা গেছে।

বিষয়টি নিশ্চিত করেছেন রাজিবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আশিকুর রহমান।

স্থানীয়রা জানান, স্থানীয় কৃষকরা মঙ্গলবার সকালে ধান রোপণ করতে গিয়ে একটি মরদেহ পড়ে থাকতে দেখেন। পরে বিষয়টি ফায়ার সার্ভিসকে জানালে তারা এসে মরদেহটি উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।

রাজীবপুর ফায়ার সার্ভিসের ইনচার্জ আবু হানিফ বলেন, আমরা একজন ব্যক্তি অজ্ঞান অবস্থায় পরে থাকার খবর পেয়ে ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে রাজীবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাই। পরে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এনামুল হকের ছোট ভাই মিজানুর রহমান বলেন, প্রতিদিন সকালে তিনি অটো নিয়ে বের হতেন। গতকালও সকাল ৮টায় তিনি অটো নিয়ে বের হন। পরে রাতে বাসায় না ফেরায় তাকে খুঁজতে বের হই আমি ও আরেক অটোচালক। পরে জানতে পারি রাজীবপুরে একজন অজ্ঞাত ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়েছে। পরে হাসপাতালে গিয়ে জানতে পারি ভাইকে হত্যা করে অটোরিকশা ছিনতাই করে নিয়ে গেছে।

রাজীবপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশিকুর রহমান বলেন, অটোরিকশা ছিনতাই করার উদ্দেশ্যে তাকে হত্যা করা হতে পারে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


মন্তব্য


সর্বশেষ সংবাদ