নোয়াখালীতে বিজ্ঞান ও প্রযুক্তি মেলা উদযাপিত 

নোয়াখালী
অনুষ্ঠানে সনদ ও পুরষ্কার বিতরণ  © বাংলাদেশ মোমেন্টস

বিজ্ঞান ও প্রযুক্তি, উদ্ভাবনেই সমৃদ্ধি এই প্রতিপাদ্যে নোয়াখালীতে ৪৫ তম বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উদযাপন উপলক্ষে ৮ম বিজ্ঞান বিষয়ক কুইজ, ৮ম বিজ্ঞান অলিম্পিয়াড, ৪৫ তম বিজ্ঞান মেলা সমাপনী এবং পুরস্কার ও সনদ বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

আজ (৩১ শে জানুয়ারি) বুধবার দুপুরে নোয়াখালী সদর উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত নোয়াখালী জিলা স্কুল অডিটোরিয়ামে এসব অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের পৃষ্ঠপোষকতায় এবং  বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘরের তত্ত্বাবধানে ২ দিন ব্যাপী এই মেলা অনুষ্ঠিত হয়।

মেলা পর্যবেক্ষণ

এসময় নোয়াখালী সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আখিনুর জাহান নীলা এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম শামসুদ্দিন জেহান,নোয়াখালী সদর উপজেলার সহকারী কমিশনার( ভূমি) বায়েজিদ বিন আখন্দ, উপজেলা কৃষি কর্মকর্তা মোশরেফুল হাসান এবং উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শামীমা আক্তার সহ আরো অনেকে। 

অনুষ্ঠানে প্রথম, ২য় ও ৩য় স্থান অর্জনকারী প্রতিষ্ঠানগুলোকে পুরস্কৃত করা হয় এবং সনদ প্রদান করা হয়। এর আগে ৪৫ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উপলক্ষে ২ দিনব্যাপী বিজ্ঞান মেলার শুভ উদ্বোধন করেন সদর উপজেলা নির্বাহী অফিসার আখিনুর জাহান নীলা।


মন্তব্য