কুখ্যাত মাদক ব্যবসায়ী ও যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি বিপুল গ্রেফতার

যশোর
  © সংগৃহীত

যশোরের অভয়নগর উপজেলার কুথ্যাত মাদক ব্যবসায়ী ওযাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি বিপ্লব গাজী ওরফে বিপুল হোসেনকে গ্রেফতার করেছে র‌্যাব সদস্যরা। আটক বিপুল অভয়নগর উপজেলার বুইকারা গ্রামের জাহিদ গাজীর ছেলে।

গত ৩১ আগস্ট যশোরের একটি আদালত বিপুলকে যাবজ্জীবন সশ্রম কারাদন্ড ও দুই হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো এক মাসের কারাদন্ড দেয়। এরপর থেকেই তিনি পলাতক ছিলেন। র‌্যাব-৬ যশোরের কোম্পানি অধিনায়ক মেজর সাকিব হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন বিপুল ফরিদপুর অবস্থান করছেন। এছাড়া সেখানেও তিনি মাদকের কারবার চালিয়ে যাচ্ছেন।

শুক্রবার বিকেলে র‌্যাব-৬ যশোরের একটি দল ফরিদপুরে অভিযান চালায়। এ অভিযানে তাদের সাথে অংশ নেয় র‌্যাব-১০ ফরিদপুরের আরও একটি টিম। র‌্যাবের এ টিম রাজবাড়ির গোয়ালন্দ এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। র‌্যাব আরও জানায়, ২০১৪ সালের ১৮ এপ্রিল বিপুল পরিমাণ হিরোইনসহ অভয়নগর থেকে আটক হন বিপুল। এরপর পাঁচ মাস জেল খেটে জামিনে বের হন।

এরপর থেকেই তিনি আত্মগোপনে চলে যান। তার বিরুদ্ধে যশোর জেলার অভয়নগর থানায় নয়টি মামলা রয়েছে। যার মধ্যে সাতটিমাদক মামলা, একটি চুরি মামলা এবং একটি দ্রুত বিচার আইনের মামলা। এছাড়া নড়াইল সদর থানায় একটি হত্যা মামলাও রয়েছে বিপুলের বিরুদ্ধে। শনিবার তাকে যশোর আদালতে সোপর্দ করা হয়েছে।


মন্তব্য