আকদের দুইদিন পর না ফেরার দেশে চট্টগ্রাম হাটহাজারির এক যুবক

চট্টগ্রাম
  © সংগৃহীত

মাত্র দুই দিন আগে বেশ ঘটা করে আকদ করেছিলেন রায়হান উদ্দিন। সামাজিক যোগাযোগ মাধ্যমে নববধূর হাতে হাত রাখা ছবি পোস্ট করেন তিনি। কে জানতো মাত্র দু’দিন না যেতে এমন সুখের স্মৃতি রূপ নিবে বিষাদে।

রোববার (৪ ফেব্রুয়ারি) সন্ধ্যায় সীতাকুণ্ডের ফৌজদারহাটে লরির সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মারা যান রায়হান।

নিহত রায়হান উদ্দিন হাটহাজারী উপজেলার শিকারপুর ইউনিয়নের বাথুয়া এলাকার মৃত নাজিম উদ্দিনের ছেলে। তিনি নগরের বেসরকারি পোর্ট সিটি ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ১ম ব্যাচের শিক্ষার্থী ছিলেন। বর্তমানে একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করতেন।

চমেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ নুরুল আলম আশেক বলেন, সন্ধ্যা ৭টার দিকে সড়ক দুর্ঘটনায় আহত রায়হান উদ্দিনকে চট্টগ্রাম মেডিক্যালে কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

রায়হানের শিক্ষা প্রতিষ্ঠান পোর্ট সিটি ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির সহপাঠীরা তার এমন চলে যাওয়া মেনে নিতে পারছে না কোনোভাবেই।

তারা জানান, খুব হাস্যজ্জ্বোল ছিল সে। গত শুক্রবার আকদ হয়েছিল তার। এপ্রিলের শেষ সপ্তাহে বিয়ের সম্ভাব্য তারিখ রাখা হয়েছিল। কিন্তু বিয়ের পিঁড়িতে আর বসা হলো না রায়হানের। তার এমন চলে যাওয়া আমাদের কাছে যেন বিনা মেঘে বজ্রপাতের মত। মহান আল্লাহ তাকে বেহেশত নসিব করুক।


মন্তব্য


সর্বশেষ সংবাদ