রাতে জন্মদিন পালন; দিনে ছাত্রলীগ নেত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

ছাত্রলীগ
  © সংগৃহীত

রাতে জন্মদিন পালন করে রুমে দরজা বন্ধ করে সাকলে ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয় ছাত্রলীগের নেত্রীর। বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) শরীয়তপুরের নড়িয়ায় শেখ সুমাইয়া সুমু (১৯) নামের ওই ছাত্রলীগ নেত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

নড়িয়া পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের বৈশাখীপাড়া এলাকার নিজ বাড়ি থেকে বৃহস্পতিবার ভোরে তাঁর মরদেহ উদ্ধার করা হয়।

শেখ সুমাইয়া সুমু নড়িয়া সরকারি কলেজ ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও নড়িয়া পৌরসভার বৈশাখী পাড়া এলাকার আবু বকর শেখের মেয়ে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, বুধবার ছিল শেখ সুমাইয়ার জন্মদিন। নড়িয়া বাজারের একটি রেস্টুরেন্টে বন্ধুদের সঙ্গে জন্মদিন উদ্‌যাপন শেষে রাতে বাসায় ফিরে ঘরের দরজার ছিটকিনি লাগিয়ে শুয়ে পড়েন তিনি। এদিকে মধ্যরাত থেকে সুমাইয়ার ব্যবহৃত মোবাইল নম্বরে একাধিকবার কল আসতে শুরু হয়। রিংটোনের শব্দে ঘুম ভেঙে যায় সুমাইয়ার পরিবারের সদস্যদের। এরপর তাঁরা দরজার বাইরে থেকে সুমাইয়াকে ডাকাডাকি করতে থাকেন। তবে কক্ষের ভেতর থেকে কোনো সাড়া শব্দ না পেয়ে একপর্যায়ে দরজা ভেঙে ভেতরে ঢুকে ফ্যানের সঙ্গে ওড়না প্যাঁচানো অবস্থায় সুমাইয়ার মরদেহ ঝুলে থাকতে দেখেন তাঁরা। বিষয়টি নড়িয়া থানা–পুলিশকে জানালে তারা এসে মরদেহ উদ্ধার করে।

নড়িয়া উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও মোক্তারের চর ইউপি চেয়ারম্যান বাদশা শেখ বলেন, ‘সুমাইয়া আমার আপন ভাতিজি। রাত ৩টার দিকে আমি তাহাজ্জুদ নামাজের জন্য উঠলে চিৎকার চেঁচামেচির শব্দ পাই। তখন দ্রুত ছুটে যাই সুমাইয়ার বাসায়। গিয়ে দেখি সুমাইয়ায় রুমের দরজা ভেতর থেকে আটকানো। পরে দরজা ভেঙে ভেতরে গেলে ওরে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখতে পাই। তবে যেটা শুনতে পেলাম মৃত্যুর আগ থেকেই ময়মনসিংহের একটি ছেলে সুমাইয়ার মোবাইলে বারবার কল দিচ্ছিল।’

শরীয়তপুরের পুলিশ সুপার মো. মাহবুবুল আলম বলেন, ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ময়নাতদন্তের জন্য মরদেহ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘটনাটি তদন্ত করছে পুলিশ।-ইন্ডিপেন্ডেন্ট


মন্তব্য


সর্বশেষ সংবাদ