মাধবপুরে তেলিয়াপাড়া চা বাগানে তুফানের জমজমাট মাদক ব্যবসা

হবিগঞ্জে
  © টিবিএম ফটো

হবিগঞ্জের মাধবপুর উপজেলার তেলিয়াপাড়া চা বাগানে মাদকের জমজমাট ব্যবসা করছেন মাদক সম্রাট তুফান। বিগত কয়েক বছর যাবত তুফান তেলিয়াপাড়া চা বাগানে গড়ে তুলেছে বিশাল একটি সিন্ডিকেট। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের লোকজনদের মারপিট করে পালিয়ে গিয়ে নিজ আধিপত্যের জানান দেয় এই তুফান।

বিগত কয়েক বছর আগে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর মাদকসহ তুফানকে আটক করলে সে সময় তার সাঙ্গোপাঙ্গরা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের লোকজনদের উপর হামলা করে ছিনিয়ে নেয় তুফান কে। এরপর তুফানকে আর পিছনে থাকাতে হয়নি। ক্রমেই সে অপ্রতিরোধ্য হয়ে উঠে।

তুফানের পুরো নাম তুফান পান তাঁতি। তেলিয়াপাড়া চা বাগানের বাস করে এই তুফান। মূল বাড়ি নালুয়া চা বাগানে হলেও বিগত ৮/১০ বছর যাবত বসবাস করছে তেলিয়াপাড়া চা বাগানে। প্রতিদিন দেশের বিভিন্ন জায়গা থেকে মোটর সাইকেল, প্রাইভেটকার, নিয়ে লোকজন ছুটে আসে তুফানের বাড়িতে। চলে জমজমাট মাদক ব্যবসা।

নাম প্রকাশ না করার শর্তে কয়েকজন ব্যক্তি জানান, প্রতিদিন ২০/৩০টি মোটর সাইকেল প্রবেশ করে তেলিয়াপাড়া চা বাগানের উড়িষ্যা লাইনে। এর মধ্যে বেশীরভাগই তরুণ। আইন শৃঙ্গলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে দেদারছে মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছে তুফান ও তার লোকজন। প্রতিদিন কয়েক লাখ টাকার মাদক বিক্রি করে তুফান। তবে পরিচিত লোক ছাড়া কারো কাছে মাদক বিক্রি করে না তুফান।

তুফান পান তাঁতির নামে থানায় একাধিক মাদক মামলা রয়েছে। তারপরও বীরদর্পে মাদক ব্যবসা চালিয়ে যাচেছ এই তুফান।

মাধবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) রাকিবুল ইসলাম খাঁন জানান, মাদকের ব্যাপারে কোন ছাড় দেওয়া হবে না। পুলিশ সবর্দা মাদকের বিরুদ্ধে কাজ করছে। এরইমধ্যে অনেক বড় বড় ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে। পুলিশ তাকেও গ্রেপ্তারের চেষ্টা করছে।


মন্তব্য


সর্বশেষ সংবাদ