ফটিকছড়িতে সড়ক দুর্ঘটনায়  গেলো প্রাণ গেল বৃদ্ধের

ফটিকছড়ি
  © ফাইল ছবি

চট্টগ্রামের ফটিকছড়িতে সড়ক দুর্ঘটনায় ফয়েজ আহমদ (৬০) নামে এক বৃদ্ধের  মৃত্যু হয়েছে। নিহত ফয়েজ আহমদ নাজিরহাট পৌরসভার ৪ নং ওয়ার্ড রসিদা পুকুর পাড় এলাকার ফতে আলী সওদাগরের চতুর্থ সন্তান।পেশায় একজন ব্যবসায়ী।

শুক্রবার( ৯ ই ফেব্রুয়ারী)  দুপুর সাড়ে ১২ টার দিকে উপজেলার নাজিরহাট পৌরসভাধীন রসিদাপুকুর পাড় এলাকায় চট্টগ্রাম-খাগড়াছড়ি আঞ্চলিক মহাসড়কে মোটর সাইকেল ও পিক আপের মুখোমুখি সংঘর্ষে এ ঘটনা ঘটে। 

জানা যায়, স্থানীয় নানুপুরের ওবাইদিয়া মাদ্রাসায় জুমআর নামাজ পড়ার জন্য বাইক নিয়ে ঘর থেকে বের হয়ে সড়কে উঠেন ফয়েজ আহমদ। একটু সামনে গেলেই বিপরীত দিক থেকে বেপরোয়া গতিতে আসা পিক আপ সজোড়ে ধাক্কা দেয়। এতে তার মুখমন্ডল ও মাথায় প্রচুর রক্তক্ষরণ হয়। পরে স্থানীয়রা উদ্ধার করে নাজিরহাটস্থ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা শেষে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মৃত্যুবরণ করেন। ঘাতক পিক আপ চালককে আটক করে পুলিশে দেয় স্থানীয় জনতা। 

নাজিরহাট হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) আদিল মাহমুদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এই ঘটনায় নিহতের স্ত্রী বাদি হয়ে মামলা দায়ের করেছে


মন্তব্য