পলাশবাড়ীতে ট্রাকের চাকায় পিষ্ট শিশু মাহমুদ, ঘটনাস্থল পরিদর্শনে মানবিক পুলিশ সুপার কামাল হোসেন

পলাশবাড়ী
  © টিবিএম ফটো

গাইবান্ধার পলাশবাড়ী পৌর শহরের দক্ষিণ বন্দর সরকার পাম্পের সামনে ঢাকা-রংপুর মহাসড়কে শিশু মাহমুদ (১২) মায়ের সঙ্গে রাস্তা পারাপারের জন্য অপেক্ষায় ছিলো ৷ আকস্মিক মায়ের অজান্তে দৌড় দিয়ে রাস্তা পার হওয়ার সময় অপর দিক থেকে আসা বগুড়া-ট ১১-১৬৫৩ রাইন মন্ডল এন্টারপ্রাইজ নামে একটি সিমেন্ট বোঝাই ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই শিশু মাহমুদ'র মৃত্যু হয়। 

দূর্ঘটনাটি ঘটেছে আজ শুক্রবার সকাল সাড়ে ১১টার সময় ৷ এ সময় রংপুর- বগুড়া মহাসড়কে কিছু সময়ের জন্য যান চলাচল বন্ধ হয়ে যায় ৷ পরবর্তীতে শিশুটির মরদেহ উদ্ধার করে নিয়ে যায় পরিবারের সদস্যরা । 

এঘটনায় ঘাতক ট্রাকটি আটক করে স্থানীয়রা ৷ উত্তেজিত জনতা গাড়ী ভাংচুরের চেষ্টা করলে পলাশবাড়ী থানা পুলিশের একটি টিম ঘটনাস্থলে উপস্থিত হয়ে ট্রাক ও চালককে আটক করে পুলিশী হেফাজতে নেয়। এরপর ঘটনাস্থলে পলাশবাড়ী থানা পুলিশ উত্তেজিত জনতাকে শান্ত করে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে । 

পৌর কাউন্সিলর মতিয়ার রহমান জানান, নিহত শিশু মাহমুদ পলাশবাড়ী পৌর শহরের নুনিয়াগাড়ী গ্রামের ট্রাক্টর চালক রবিউল ইসলাম ও গৃহিনী মাহমুদা বেগম দম্পতির পুত্র সন্তান। এ বিষয়ে পলাশবাড়ী থানা অফিসার ইনর্চাজ আরজু মোঃ সাজ্জাদ হোসেন জানান, ঘাতক ট্রাক ও চালককে আটক করেছে থানা পুলিশ। মানবিক পুলিশ সুপার কামাল হোসেন ঘটনাস্থল পরিদর্শন করে নিহত শিশুর পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান ৷


মন্তব্য


সর্বশেষ সংবাদ