যশোরে ডিবির অভিযানে ৫কেজি গাঁজা ও ১০০ পিস ইয়াবাসহ গ্রেফতার-৩

যশোর
  © টিবিএম ফটো

যশোর জেলা গোয়েন্দা শাখা ডিবি’র পৃথক অভিযানে,যশোর জেলার কোতয়ালী থানা ও চৌগাছা থানা এলাকা থেকে৫কেজি গাঁজা ও ১০০ পিস ইয়াবাসহ তিন জনকে গ্রেফতার করা হয়েছে এবং এঘটনায় একজন আসামিী পলাতক রয়েছে। 

আটককৃতরা হলেন,শহরের চাঁচড়া বেড়বাড়ীর আব্দুস সাত্তারের ছেলে আশরাফুল ইসলাম,চাঁচড়া পশ্চিমপাড়ার মোঃ ইসমাইলের ছেলে সোহেল হোসেন,চাঁচড়া মাশুরপট্টির সালামের ছেলে মহরম হোসেন। পলাতক রয়েছে চৌগাছার দিঘড়ীর রুহুল আমিনের ছেলে নিজাম আলী। 

যশোর ডিবি পুলিশের এসআই মোঃ শাহিনুর রহমান জানান,(১০ ফেব্রুয়ারী) যশোরের কোতয়ালী মডেল থানা এলাকার চাঁচড়া মধ্যপাড়া গ্রামের মৃত জাহাঙ্গীর এর মুদি দোকানের সামনে থেকে,উপরোক্ত আসামীদের হেফাজতে থাকা ১০০ পিচ ইয়াবাসহ তাদেরকে গ্রেফতার করা হয়েছে। এ সংক্রান্তে এসআই মোঃ শাহিনুর রহমান বাদী হয়ে যশোর কোতয়ালী থানায় এজাহার দায়ের করেছেন। 

অপর এক অভিযানে, ডিবি পুলিশের এসআই মোঃ সোলায়মান আক্কাস জানান,(০৯ ফেব্রুয়ারী)যশোর জেলার চৌগাছা থানাধীন কাকুড়িয়া গ্রামের, কাকুড়িয়া বাওড়ের  পশ্চিম পার্শ্ব সংলগ্ন আবু কালামের মেহেগুনি বাগান থেকে পলাতক আসামিী রুহুল আমিনের ফেলে যাওয়া ৫কেজি গাঁজা উদ্ধার করেছেন।এ সংক্রান্তে এসআই মোঃ সোলায়মান আক্কাস বাদী  হয়ে যশোর চৌগাছা থানায় এজাহার দায়ের করেছেন।


মন্তব্য