গলাচিপায় স্কুল ছাত্রীকে সংঘবদ্ধ ধর্ষণ, গ্রেপ্তার ২

গলাচিপা
  © সংগৃহীত

গলাচিপার ডাকুয়া ইউনিয়নের হোগলবুনিয়া গ্রামে এক শিক্ষার্থী সংঘবদ্ধ ধর্ষণের শিকার হওয়ার খবর পাওয়া গেছে। এ ঘটনায় দুইজন গ্রেফতার করেছে পুলিশ।  

শুক্রবার (৯ ফেব্রুয়ারি) সন্ধ্যায় বান্ধবীর বাড়ি থেকে আপন ছোট বোনসহ নিজ বাড়িতে ফেরার পথে একই এলাকার শাহ আলম শরিফের ছেলে খায়রুল শরিফ, মৃত শহিদুল মেলকারের ছেলে সোহাগ মেলকারসহ আরো একজন মিলে ছোট বোনকে ধাক্কা দিয়ে বড় বোনকে নিয়ে সুইসগেটের পাশের এক জঙ্গলে নিয়ে তিনজন মিলে সংঘবদ্ধ ধর্ষণ করে বলে পুলিশের কাছে ধর্ষণের কথা স্বীকারোক্তি দিয়েছে গ্রেপ্তারকৃত আসমিরা। পলাতক অন্য এক আসামিকে গ্রেপ্তার করার অভিযান অব্যাহত রয়েছে জানিয়েছে পুলিশ। 

এ বিষয়ে গলাচিপা থানার ওসি মো. ফেরদৌস আলম খান বিষয়টি নিশ্চিত করে বলেন, ধর্ষণের বিষয়টি পটুয়াখালী জেলার পুলিশ সুপার মো. সাইদুর রহমান বিপিএম পিপিএমের দিক নির্দেশনায় শুক্রবার দিবাগত গভীর রাতেই গজালিয়া এলাকা থেকে তিন জনের মধ্যে দুই জনকে আটক করা হয়েছে এবং নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করা হয়েছে। তাদের পটুয়াখালী জেল হাজতে প্রেরণ করা হয়েছে। ভিকটিমকে পটুয়াখালী হাসপাতালে পরীক্ষা নিরিক্ষার জন্য পাঠানো হয়েছে।  এছাড়া পলাতক অন্য আসামিকে গ্রেপ্তার করার অভিযান অব্যাহত রয়েছে।


মন্তব্য