দুই পরিক্ষা শেষ না হতেই বিষপানে এসএসসি পরিক্ষার্থীর আত্মহত্যা

সারাদেশ
  © সংগৃহীত

মাত্র দুইটি পরিক্ষা শেষ হয়েছে,এরই মাঝে বিষপানে আত্মহত্যা করেছে চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার হারুয়ালছড়ি ইউনিয়নের এসএসসি পরিক্ষার্থী হরি কুমার ত্রিপুরা (১৬)। নিহত হরি কুমার ১ নং ওয়ার্ড পশ্চিম আঁধারমানিক বড়বিলের ক্ষেত্রমোহন ত্রিপুরার ছেলে।

সোমবার (১৯ ফেব্রুয়ারি) সকালে উপজেলা হারুয়ালছড়ি ইউপির ১নং ওয়ার্ডস্থ ত্রিপুরা পাড়া (ফটিকছড়ি পাড়ায়) এ ঘটনা ঘটে।

জানা যায়, এইবছর ভুজপুর পাবলিক উচ্চবিদ্যালয় থেকে নারায়ণহাট কলেজিয়েট উচ্চ বিদ্যালয় ( সেন্টারে)  এসএসসি পরিক্ষা দিচ্ছে হরি কুমার,সকাল ৯ টায় বমি করতে দেখে প্রতিবেশীরা তাকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেলে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে। 

নিহতের ভাই অনিল জানিয়েছে, হরিকে বমি করতে দেখে আমরা সিএনজি নিয়ে দ্রুত উপজেলা হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার চট্টগ্রাম মেডিকেলে প্রেরণ করে, সেখানে পৌঁছালে বেলা তিনটায় কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে। 

ঘটনার সত্যতা নিশ্চিত করে হারুয়ালছড়ি ১নং ওয়ার্ডের সদস্য মোহাম্মদ ইসমাইল বলেন, শুনেছি প্রেমিকার অন্যত্র বিয়ে হয়ে যাচ্ছে, এজন্য বিষ খেয়েছে। পরে চট্টগ্রাম মেডিক্যাল কলেজে নিয়ে গেলে সেখানে ছেলেটি সেখানে মারা যায়। তার পরিবারের কোন অভিযোগ না থাকায় বিনা ময়নাতদন্তে তার শেষকৃত্য করা করা হয়েছে।


মন্তব্য