০৯ মার্চ ২০২৪, ২১:৪৬

নোয়াখালীতে 'মনপুর সমাজ অগ্রগামী যুব সংগঠন' এর উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ 

  © সংগৃহীত

নোয়াখালী সদর উপজেলার একটি সেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে পবিত্র রমজানের ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

আজ শনিবার( ৯ই মার্চ) বিকেলে 'মনপুর সমাজ অগ্রগামী যুব সংগঠন' এর উদ্যোগে উপজেলার ৮নং এওজবালিয়া ইউনিয়নের 'মনপুর জামে মসজিদ' প্রাঙ্গণে 'রাজাপুর ও মনপুর' এলাকার গরীব-দু:খী ও হতদরিদ্রদের মাঝে এই ইফতার উপহার সামগ্রী বিতরণ করা হয়। 

এসময় সেচ্ছাসেবী সংগঠনটির সাধারণ সম্পাদক মো. আশরাফুল ইসলাম ইব্রাহিম এর দিক নির্দেশনায় সংস্থার সসাংগঠনিক সম্পাদক ইয়াসিন মাহমুদ শাকিলের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মনপুর জামে মসজিদের সভাপতি ও সাবেক ইউপি সদস্য একেএম জাহাঙ্গীর আলম, মনপুর সমাজ অগ্রগামী যুব সংগঠনের সভাপতি মো. নিজাম উদ্দিন এর সভাপতিত্ত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নোয়াখালী জেলার সাংবাদিক ও এওজবালিয়া ইউনিয়ন যুব ও জনকল্যাণ সংস্থার যুগ্ম সাধারণ সম্পাদক মাহমুদ ফয়সাল, আস সুন্নাহ ব্লাড ফাউন্ডেশন সভাপতি মোহাম্মদ নূর হাসান, সংস্থার সদস্য মো. সজিব হোসেন সহ আরো অনেকে উপস্থিত ছিলেন। 

 জানা যায়, তারুণ্যের সাহসিকতায় গড়ে ওঠা সংগঠনটি তাদের কমিটির ও প্রবাসী বাংলাদেশীদের অর্থায়নে  পরিচালিত হয়ে আসছে। এলাকার সামাজিক উন্নয়ন মূলক কার্যক্রমে স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ করছে সংগঠনটি। সবসময়ই আত্ম মানবতার সেবায় নিজের নিয়োজিত রাখতে তারা বদ্ধপরিকর। এজন্য সকলের নিকট সহযোগিতা কামনা করছেন তারা।