চাটখিলে প্রতিপক্ষের সন্ত্রাসী হামলায় ২ প্রবাসী সহ আহত-৪

নোয়াখালী
  © টিবিএম ফটো

নোয়াখালীর চাটখিল উপজেলায় জায়গা-জমি সংক্রান্ত বিরোধের জের ধরে ২ প্রবাসীসহ একই পরিবারের ৪ জনের উপর হামলার গঠনা ঘটেছে। হামলার শিকার একজনের অবস্থা খুবই আশংকাজনক। তবে এই ঘটনায় তাৎক্ষণিক  ২ আসামিকে গ্রেপ্তার করেছে চাটখিল থানা পুলিশ। 

মঙ্গলবার সকালে চাটখিল পৌরসভার ৩ নাম্বার ওয়ার্ডের সুন্দরপুর আবদুল কাদের মৌলভী বাড়িতে এই হামলার ঘঠনা ঘটে। 

হামলায় আহতরা হলেন- আরব আমিরাত প্রবাসী নুরুল ইসলাম (৪২), দক্ষিণ কোরিয়া প্রবাসী রাজু আহমেদ (৩০), ছকিনা আক্তার (৩২) ও তাসলিমা আক্তার (২৮)।  

জানা যায়, দীর্ঘদিন ধরে স্থানীয় ভুক্তভোগী নুরুল ইসলামের সঙ্গে জায়গা জমি সংক্রান্ত বিরোধ চলে আসছে প্রতিবেশী মৌলভী বাড়ির লোকজনের। এর রেশ ধরে সোমবার সকালে  মৌলভী বাড়ির মনির, জাকির, বাবুল, হৃদয়, রিয়াজ, শাকিলের নেতৃত্বে ১০-১২ জন মিলে নুরুল ইসলাম ও তার পরিবারের সদস্যদের ওপর অতর্কিত হামলা চালায়। হামলায় আহতদের দ্রুত নোয়াখালী ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। 

ভুক্তভোগী নুরুল ইসলাম জানান, আমাদের বাপ-দাদার সম্পত্তি ও ক্রয়কৃত সম্পত্তি জোর পূর্বক দখল করার অপতৎপরতা চালাচ্ছে অভিযুক্তরা। আজ আমরা পুকুরে মাছ ধরতে গেলে আমাদের উপর দেশীয় অস্ত্র-সস্ত্র দিয়ে অতর্কিত হামলা চালায় মৌলভী বাড়ির মনির, জাকির, বাবুল, হৃদয়, রিয়াজ, শাকিলের নেতৃত্বে আরো ১০-১২ জন।  এর আগেও বিদেশ থেকে আসার পর ৪ বার আমার(নুরুল ইসলাম) উপর হামলা করা হয়েছে। আমরা প্রশাসনের সহযোগিতা চাই। আমরা এ ঘটনার সুষ্ঠু তদন্ত সাপেক্ষে বিচার চাই।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ইমদাদুল হক জানান, এ ঘটনায় মামলা রুজু করা হয়েছে। পুলিশ অভিযান চালিয়ে মনির এবং হৃদয় নামে ২ আসামিকে গ্রেপ্তার করেছে। বাকি আসামিরা পলাতক রয়েছে। দ্রুতই তাদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে।


মন্তব্য


সর্বশেষ সংবাদ