মহান মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী কমান্ড সংগঠনের আয়োজনে স্বাধীনতা দিবস পালন

নরসিংদী
  © সংগৃহীত

নরসিংদীতে স্বাধীনতা দিবস পালন উপলক্ষে মহান মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী কমান্ড নামে সংগঠনের পক্ষ থেকে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।
মঙ্গলবার বিকেলে উপজেলার পৌর শ্রীরামপুর পূর্বপাড়া এলাকায় এ সভা অনুষ্ঠিত হয়। 

এ সময় সংগঠনের উপজেলা কমিটির সভাপতি মো বাদল মিয়ার সভাপতিত্ব করেন। সংগঠনের সাধারণ সম্পাদক মো সিরাজুল হকের সঞ্চালনায় বক্তব্য রাখেন, পৌর সভাপতি উমর ফারুক, আমিরগন্জ ইউনিয়নের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল জব্বার ভূইয়া ও বিল্লাল মিয়া, মহেশপুর ইউনিয়নের সভাপতি করম আলী, ইউনিয়নের সভাপতি নজর আলী প্রমূখ। এছাড়াও উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আগত কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন। 

সংগঠনের রায়পুরা উপজেলা সভাপতি মো বাদল মিয়া বলেন, ২০১৩ সাল থেকে দেশের স্বাধীনতা ও সার্বভৌমত্বকে রক্ষা করতে মহান মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী কমান্ড সংগঠনটি বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সেচ্ছাসেবী সংগঠন হিসেবে সকলকে একসাথে নিয়ে কাজ করে যাচ্ছি। করোনা মহামারীর সময় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহবানে কৃষকদের সহযোগিতায় উপজেলার ৮শ সদস্য নিয়ে ৩১০ বিঘা পাকা ধানের জমি কেটে বাড়ি পৌঁছে দেয়া হয়েছে। এ ছাড়াও বিভিন্ন সময় সামাজিক কার্যক্রম পরিচালনা করে আসছি। আগামীতেও দেশ বিনির্মানে সকলকে সাথে নিয়ে কাজ করতে হবে। স্বাধীনতাবিরোধী অপশক্তি আর যাতে কোনোদিন দেশের ক্ষমতায় আসতে না পারে সেজন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী সবাইকে লড়াই করতে হবে।


মন্তব্য