দুমকীতে ক্যান্সার জয়ী যুবক এখন কিডনি রোগে আক্রান্ত, বাঁচতে চায়

পটুয়াখালী
  © সংগৃহীত

পটুয়াখালীর দুমকী উপজেলার শ্রীরামপুর ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের মৃত. সেকান্দার ঘরামির ছোট ছেলে আল আমিন(২৫)। সে ২০১৫ সালে নবম শ্রেণিতে অধ্যয়নকালীন সময়ে ব্লাড ক্যান্সারে আক্রান্ত হয়।

দীর্ঘদিনের চিকিৎসার পর সুস্থ হয়ে ২০২৪ সালে যখন এক বুক আশা নিয়ে বাঁচার স্বপ্ন বুনছিলেন ঠিক তখনই এই যুবকের ডান পাশের কিডনি পুরোটাই নষ্ট হয়ে গেছে বলে জানিয়েছেন শ্যামলী কিডনি হাসপাতালের চিকিৎসক। ওই চিকিৎসক আরও জানিয়েছেন, খুব দ্রুত অপারেশন না করালে আল আমিনের বাম পাশের কিডনিটাও নষ্ট হয়ে যাবে, নিভে যাবে তার জীবন প্রদীপ।

এদিকে দীর্ঘদিন ক্যান্সার রোগের চিকিৎসা নিয়ে নিঃস্ব আল আমিন প্রয়োজনীয় অর্থের অভাবে তার কিডনির অপারেশন করাতে পারছেন না।

ব্যয়বহুল অপারেশনে প্রয়োজনীয় বিপুল অর্থের যোগান দেওয়াতো দূরের কথা, অসহায় পরিবারটি এখন দু'মুঠো খেয়ে বেঁচে থাকার মতোও আর্থিক অবস্থা নেই বলে বাংলাদেশ মোমেন্টসকে জানিয়েছেন আল আমিনের চাচা হাবিব ঘরামি। তিনি আরও জানান, আল আমিনের ১ মাসের একটি শিশু পুত্র সহ নিজের পরিবার রয়েছে। 

স্থানীয় একটি হোটেলের সামান্য শ্রমিক বড় ভাই তার অসুস্থ ভাইয়ের চিকিৎসার ব্যবস্থার জন্য প্রধানমন্ত্রী ও সমাজের সকল সহৃদয়বান মানুষের সহায়তা কামনা করছেন।
সাহায্য পাঠানোর ঠিকানা: আল আমিন ঘরামির নিজের বিকাশ নম্বর-০১৮৫৪-৭৫৬-০৫৬.


মন্তব্য