দুই কর্মীকে গুলি করে নগদের ৬০ লক্ষ টাকা ছিন্তাই

 নরসিংদী
  © সংগৃহীত

দুই কর্মীকে গুলি করে নগদের ৬০ লক্ষ টাকা নিয়ে গেছে ছিনতাইকারীরা। বৃহস্পতিবার (৪ এপ্রিল) সকাল ৯.৩০ এর দিকে নরসিংদী টু রায়পুরা আঞ্চলিক সড়কের রায়পুরার হাসনাবাদ বাজার এলাকায় এই ছিন্তাইয়ের ঘটনা ঘটে। গুলিবিদ্ধ নগদের দুই কর্মীর মধ্যে একজনের অবস্থা আশংকাজনক। 

আহতরা হলেন- পলাশের ইছাখালি গ্রামের নগদের মাঠকর্মী মো. শাহিন মিয়া (২৫) এবং চর নগরদী গ্রামের নগদের সুপারভাইজার দেলোয়ার হোসেন (৫০)। দেলোয়ারের পেটে গুলি লাগায় তার অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

নগদের নরসিংদী ব্রাঞ্চের কর্মকর্তারা জানান, বৃহস্পতিবার সকালে রায়পুরা ব্রাঞ্চের টাকার প্রয়োজন হলে মোটরসাইকেলে করে সুপারভাইজার দেলোয়ার ও মাঠকর্মী শাহিন ৬০ লক্ষ টাকা নিয়ে নরসিংদী ব্রাঞ্চ থেকে বের হয়। পরে হাসনাবাদ বাজারসংলগ্ন ব্রিজের কাছে পৌঁছালে দুই অজ্ঞাতনামা ব্যক্তি নগদের দুই কর্মীর মোটরসাইকেল রোধ করে দেলোয়ার পেটে ও শাহিনের হাতে গুলি করে প্রায় ৬০ লাখ টাকাভর্তি ব্যাগ ছিনিয়ে নিয়ে যায়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে আসে।

বিষয়টি নিশ্চিত করেন রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাফায়াত হোসেন পলাশ জানান, হাসনাবাদ এলাকায় নরসিংদী-রায়পুরা সড়কে নগদের দুই কর্মীকে গুলি করে টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন তিনি। দুইজনকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে যায় স্থানীয়রা। পরে তাদের উন্নত চিকিৎসার জন্য ঢাকা পাঠানো হয়। অপরাধীদের দ্রুত গ্রেফতারে কাজ করে যাচ্ছে পুলিশ।

নরসিংদী সদর হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) মাহমুদুল কবির বাশার জানান, ‘সকাল সাড়ে ৯.৩০ এর দিকে দুইজন গুলিবিদ্ধ যুবককে জরুরী বিভাগে আনা হয় চিকিৎসার জন্য। তাদের মধ্যে একজনের পেটে গুলি লেগেছে আর অপরজনের হাতে। এর মাঝে পেটে গুলি লাগা যুবকের অবস্থা আশঙ্কাজনক। প্রাথমিক চিকিৎসা দিয়ে দুজনকেই ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) পাঠানো হয়েছে।’


মন্তব্য